বান্দরবানে ৭ ব্যাংক কর্মকর্তাসহ আরও আক্রান্ত ১৮

fec-image

বান্দরবানের চার উপজেলায় নতুন করে ৪৫জনের নমুনা পরীক্ষার পর আরও ১৮ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৮২ জন।

জানা গেছে, শনিবার নতুন করে আক্রান্ত হয়েছে বান্দরবান সদরে ৯জন, নাইক্ষ্যংছড়িতে ৩জন, আলীকদমে ৫ এবং রোয়াংছড়ি উপজেলায় ১জন।

জেলা সদরে আক্রান্তরা হলেন, লাকী তঞ্চঙ্গা (বালাঘাটা), মংসাখাই মারমা (বালাঘাটা), সোরেন্দ্র লাল ত্রিপুরা, বাসু দেব দাশ (বালাঘাটা), আজগর হোসেন (বালাঘাটা), রাবেয়া আক্তার (শিক্ষা অফিস), জুয়েল বিশ্বাস (বনরূপা), ডা. আলমগীর, স্বাস্থ্যকর্মী শহিদুল ইসলাম টিপু।

আলীকদম উপজেলায় সোনালী ব্যাংকের ৫জন করোনা আক্রান্ত হয়েছেন। তারা হলেন- এমডি ইসমাইল, ডঙথোয়াই, গিয়াস উদ্দিন, আমিনুল বাবর, আরিফ হোসাইন।

এদিকে নাইক্ষ্যংছড়ি উপজেলায় সোনালী ব্যাংকের ২জনসহ আক্রান্ত হয়েছে তিনজন। এরা হলেন সো‌বায়েত হো‌সেন। থোয়াইহ্লা‌চিং মার্মা এবং উপজেলা চেয়ারম্যান অধ্যাপক শফিউল্লাহর মেয়ে তা‌কিয়া।

রোয়াংছড়ি উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ে অফিস সহকারী মো. আব্দুল্লা চান্দু করোনা আক্রান্ত হয়েছেন।

বান্দরবান সিভিল সার্জন অংসুই প্রু মারমা জানান, আক্রান্তের সংখ্যা কমাতে স্বাস্থ্যবিধি মেনে চলার পাশাপাশি সামাজিক দূরত্ব ও লকডাউন মেনে চলার কোন বিকল্প নেই। নতুন করে আক্রান্ত হওয়াদের চিকিৎসাসহ স্ব স্ব প্রতিষ্ঠান লকডাউনের বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আক্রান্ত, বান্দরবানে
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 + fourteen =

আরও পড়ুন