বিপিএলে কবে আসছেন মিলার, জানাল বরিশাল

fec-image

চলতি বিপিএলে বেশ বড় বড় নাম দিয়েই দল তৈরী করেছিল ফরচুন বরিশাল। বিশেষ করে দেশি ক্রিকেটারদের নিয়ে, জাতীয় দলের সব বড় তারকায় আছেন মিজানুর রহমানের দলটায়। তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদের সাথে রয়েছেন সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজও।

এরপরেও বিপিএলের পয়েন্ট তালিকায় ওপরের দিকে নেই ফরচুন বরিশালের নাম। এখন পর্যন্ত নিজেদের পুরো ছন্দ দেখাতে পারেনি দলটি। ফর্মের দিক থেকেও ধারাবাহিক নয় দলটি। বিপিএলের শেষপর্যায়ে এসে নিজেদের শক্তি বাড়াতে মরিয়া তারা। নজরটা এবার তাই বাইরের তারকার দিকে।

এর আগেও বিদেশি তারকা দলে সমানভাবে ভিড়িয়েছে বরিশাল। শোয়েব মালিক, আহমেদ শেহজাদ তাদের প্রধান অস্ত্র। তবে নতুন করে আসছে আরো কিছু তারকা ক্রিকেটার। বিশেষ করে এসএ টোয়েন্টি এবং আইএল টি-টোয়েন্টি শেষ হওয়ার পর বিপিএলের সব দলই মরিয়া নতুন খেলোয়াড় দলে যোগ করতে।

বিশেষ করে ডেভিড মিলার নিয়ে সবার আগ্রহ তুঙ্গে। আগেই গুঞ্জন ছিল, মিলার আসছেন বরিশালের লাল শিবিরে। দলটির মালিক মিজান গতকাল বলছিলেন, ‘কেশব মহারাজ আসছে, কাইল মায়ার্স আসছে, ডেভিড মিলার আসছে। এগুলো সবই নাম। নাভিন উল খেলতে চাচ্ছে না জোর করে তো আনতে পারিনা। ইনজুরির একটা সমস্যার কথা বলেছে সে।’

মিলার কবে আসবেন বিপিএল খেলতে, এমন প্রশ্নে মিজান বলেন, ‘মিলার সম্ভাবত ১৭ তারিখ আসবে। তার একটা ব্যক্তিগত কাজ রয়েছে বা প্রোগ্রাম রয়েছে সেটা শেষ করেই যোগ দিবে।’

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বিপিএল
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন