বিশ্ব জনসংখ্যা দিবসে আলীকদম পরিবার পরিকল্পনা কার্যালয়ের ভার্চুয়াল সভা

fec-image

শনিবার (১১ ‍জুলাই) আলীকদম উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের উদ্যোগে বিশ্ব জনসংখ্যা দিবস উপলক্ষ্যে ভার্চুয়াল অনুষ্ঠানের (জুম মিটিং) মাধ্যমে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান আয়োজন করা হয়।

কোভিড-১৯ কে প্রতিরোধ করি, নারী ও কিশোরীর সু-স্বাস্থ্যের অধিকার নিশ্চিত করি’ স্লোগানে দেশের অন্যান্য উপজেলার মতো আলীকদমেও দিবসটি পালিত হয়।

ভার্চুয়াল অনুষ্ঠান শেষে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের উপস্থিতিতে পরিবার কল্যাণ কেন্দ্রের হলরূমে পরিববার পরিকল্পনা বিভাগের শ্রেষ্ঠ কর্মীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

ভার্চুয়াল মিটিং-এ সভাপতি হিসেবে যোগ দেন উপজেলা নির্বাহী অফিসার মো. সায়েদ ইকবাল।

এতে প্রধান অতিথি ছিলেন আলীকদম উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আবুল কালাম। বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. কফিল উদ্দিন বিএসসি, মহিলা ভাইস চেয়ারম্যান শিরিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মাহতাব উদ্দিন চৌধুরী, আলীকদম প্রেসক্লাব সভাপতি মমতাজ উদ্দিন আহমদ ভার্চুয়াল অনুষ্ঠানে যোগ দেন।

এছাড়াও উপজেলা পরিবার কল্যাণ কর্মকর্তা এম. দিদারুল আলম ও এমওএমসিএইচ ডা. বেলাল উদ্দিন আহমদ, ভার্চুয়াল অনুষ্ঠানের স্ব স্ব মতামত তুলে ধরেন।

প্রধান অতিথি মো. আবুল কালাম বলেন, বিগত কয়েকবছর ধরে ধারাবাহিকভাবে আলীকদম উপজেলা পরিবার কল্যাণ কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীরা দক্ষতার পরিচয় দিচ্ছে। তাদের কার্যক্রমের সুফল শুধু উপজেলার মধ্যেই নয়; জেলা, বিভাগসহ জাতীয় পর্যায়ের কৃতিত্বের স্বাক্ষর রেখেছে। যা আলীকদম উপজেলার জন্য বড় ধরণের সুনাম।

তিনি আলীকদম উপজেলা পরিবার কল্যাণ কর্মকমর্তা এম. দিদারুল আলম ও এমওএমসিএইচ ডা. বেলাল উদ্দিন আহমদের ভূয়সী প্রশংসা করেন। তিনি পরিবার কল্যাণ কেন্দ্রের ধারাবাহিক সুনামের জন্য সংশ্লিষ্ট স্টাফদের ধন্যবাদ জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, বিশ্ব জনসংখ্যা দিবস
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 5 =

আরও পড়ুন