মাটিরাঙ্গায় বাড়ির পাশে লোঙায় মিলল যুবকের মরদেহ

fec-image

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বাড়ির পাশে পাহাড়ের গভীর খাদ থেকে মো. আবুল বাশার (৩৮) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

শুক্রবার (২৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে মাটিরাঙ্গার বেলছড়ি ইউনিয়নের বাঙলা টিলা (পাঞ্জাবী টিলা) এলাকায় নিজ বাড়ির নীচে লোঙা থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আবুল বাসার (৩৮) বাঙলা টিলা (পাঞ্জাবী টিলা) এলাকার মো. শাহজাহান মিয়ার ছেলে। পেশায় কাঠ মিস্ত্রি মো. আবুল বাশার তিন কন্যা ও এক পুত্র সন্তানের জনক।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতিদিনের মতোই কাজ শেষে বৃহস্পতিবার বিকালের দিকে পার্শ্ববর্তী খেদাছড়া বাজারে যায় মো. আবুল বাশার। রাতে বাড়ি ফিরে না আসায় খোঁজাখুজির এক পর্যায়ে শুক্রবার (২৮ মে) সকালের দিকে বাড়ির পাশে গভীর লোঙায় তার মরদেহ দেখতে পায়। পরে পুলিশকে খবর দিলে সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) মো. খোরশেদ আলম ও মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলীর নেতৃত্বে পুলিশ ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (মাটিরাঙ্গা সার্কেল) মো. খোরশেদ আলম জানান, হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনসহ হত্যাকাণ্ড জড়িতদের গ্রেফতারে পুলিশ মাঠে কাজ শুরু করেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরসহ পরবর্তী আইনী প্রক্রিয়া চলমান রয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: মরদেহ, মাটিরাঙ্গা, যুবক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন