চকরিয়ায় কচুরিপানার ভিতর যুবকের মরদেহ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বদ্ধ খালের কচুরিপানার ভেতর থেকে মো. হোসেন রাহাত (২২) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল ৭টার দিকে উপজেলার কোনখালী ইউনিয়নস্থ শুয়ারমরা খাল রাহাতের মরদেহ উদ্ধার করা হয়। নিহত রাহাত কোনাখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড আবদুল হাকিম পাড়ার আলী হোসেনের ছেলে।

স্থানীয় এলাকাবাসী জানায়, মঙ্গলবার রাতে শুয়রমরা খালে মাছ ধরতে যায় রাহাত ও একই এলাকার ছৈয়দ হোসেনের ছেলে বোরহান উদ্দিন। এসময় দু’জনের মধ্যে জাল ফেলা নিয়ে বাকবিতণ্ডা হয় রাহাতের। এরই জের ধরে রাহাতকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে বদ্ধ খালের কচুরিপানার ভিতরে লুকিয়ে রাখা হয়।

নিহত রাহাতের বাবা আলী হোসেন বলেন, সন্ধ্যার দিকে রাহাত মাছ ধরতে গিয়ে ঘরে না ফেরায় রাতে খোঁজ নিতে গিয়ে স্টেশন এলাকায় গেলে বোরহান উদ্দিন জানায়, মাছ ধরা নিয়ে রাহাতের সাথে বাকবিতণ্ডা হয়েছে। আমি তাকে থাপ্পড় মেরেছি। পরে অনেক খোঁজাখুঁজি করে খালের কচুরিপানার ভেতরে রাহাতের লাশ লুকানো অবস্থায় পাওয়া যায়। চকরিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করেন।

স্থানীয় ইউপি সদস্য শেকাব উদ্দিন নিহতের ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, বদ্ধ খালে লাশের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানতে পারি শুয়রমরা খালে মাছ ধরা নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে বোরহান উদ্দিন দা দিয়ে কোপ দিলে ঘটনাস্থলে পানিতে ডুবে মারা যায় রাহাত। পরে বোরহান উদ্দিন পালিয়ে যায়। লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করা হয়েছে। মাথার উপরিভাগে একটি দায়ের কোপ রয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

তিনি আরো বলেন, নিহতের পরিবার থেকে অভিযোগ পেলে পরবর্তী আইনত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উদ্ধার, কচুরিপানা, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন