চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ কলেজ শিক্ষার্থী নিহত

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ায় বাসগাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ শিক্ষার্থী নিহত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) দুপুরের দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়াস্থ বার আউলিয়ানগর রাস্তারমাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত মোটরসাইকেল আরোহী দুই কলেজ শিক্ষার্থীরা উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড মুহুরি পাড়ার ফরিদুল আলমের ছেলে ইনজামামুল আলম রাফি (২০) ও অপর নিহত মেহেরাব হোসেন অভি (২০)। অভির বাড়ি একই উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের হাজিপাড়া এলাকার সেলিম উদ্দিন মিন্টুর ছেলে। নিহত দু’জনই ঘনিষ্ঠ বন্ধু ও চকরিয়া সরকারি কলেজের শিক্ষার্থী ছিলেন।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) দিদারুল ইসলাম সড়ক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, বেলা পৌনে ৩টার দিকে দুই বন্ধু এক সাথে মোটরসাইকেল নিয়ে হারবাং যাচ্ছিল। প্রতিমধ্যে মহাসড়কের চকরিয়াস্থ বার আউলিয়ানগর রাস্তারমাথা এলাকায় পৌঁছালে এ সময় কক্সবাজারগামী একটি বাস মোটরসাইকেলকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় রাফি। এতে সড়ক থেকে মোটরসাইকেল ছিটকে পাশ্বোক্ত খাদে পড়ে গেলে গুরুতর আহত হয় তার সাথে থাকা বন্ধু অভি।

স্থানীয়রা এসে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাফিকে মৃত ঘোষণা করেন। তৎমধ্যে আহত অভিকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওযার পথে তিনি মারা যান।

তিনি আরও বলেন, দুর্ঘটনা পতিত বাস ও মোটরসাইকেল জব্দ করা হয়েছে। নিহত কলেজ শিক্ষার্থীর মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এনিয়ে আইনগত ব্যবস্থাগ্রহণ নেয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কলেজ, চকরিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন