মানিকছড়িতে জনপ্রতিনিধিদের দুয়ারে দুয়ারে নিন্ম আয়ের মানুষের ভীড়

fec-image

ঈদ মানে আনন্দ, ঈদ মানে উৎসব। সকলে চায় সন্তাদির গায়ে নতুন কাপড়, ঘরে সেমাই, চিনি ও একটু ভালো খাবারে ঈদ উদযাপন করতে। তাই খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলার নিন্মআয়ের পরিবারের নারী-পুরুষ ঈদ মৌসুমে উপজেলার সাবেক ও বর্তমান জনপ্রতিনিধি ও রাজনৈতিক নেতৃবৃন্দের বাসায় সাহায্যের আশায় ভীড় জমায়। এরই ধারাবাহিকতায় গত ৩/৪ দিন ধরে অসহায় ও দরিদ্র মানুষের বেসামাল চাপ সামলাতে অনেকটা হিমশিম খাচ্ছে উপজেলার ভিআইপিরা।

উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, মো. মাঈন উদ্দীন, আ.লীগ নেতা মো. জাহেদুল আলম মাসুদ, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, ভাইস চেয়ারম্যান মো. তাজুল ইসলাম বাবুলসহ উপজেলার ভিআইপি সাবেক ও বর্তমান জনপ্রতিনিধি ও ব্যবসায়ীরা হাজার, হাজার অসহায় মানুষকে সামর্থ অনুযায়ী নগদ অর্থ বিতরণ করেছে। কাক ডাকা সকাল থেকেই এসব মানুষ নেতাদের দুয়ারে এসে ভীড় জমায়।

এছাড়া উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার গ্রামের বাড়ি ও আশেপাশের এলাকায় গিয়েও মানুষজনকে নগদ সহায়তা বিতরণ করেছে।

গত বৃহস্পতিবার (২০ এপ্রিল) সকালে মো. মাঈন উদ্দীন ও মো. জাহেদুল আলম মাসুদ এবং শুক্রবার (২১ এপ্রিল) এম. এ. জব্বারের বাসায় গড়ে ২০০০ হাজার নারী, কিশোরী ও পুরুষ জমায়েত হয়ে ২০০,৩০০ ও ৫০০ টাকা হারে সহায়তা নিয়েছে। সাহায্যে নেওয়ার নামে কিশোরীরাও কাপড় পরিধান করে নারী সেজে অসহায়ের ভান করে লাইনে দাঁড়িয়ে সুবিধা নিতে দ্বিধাবোধ করে না। পুরুষের চেয়েও নারী ও কিশোরীদের উপস্থিতি অনেক বেশি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জনপ্রতিনিধি, নিন্ম আয়ের মানুষ, মানিকছড়ি
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন