মানিকছড়িতে বিএনপি-জামায়াতের দু-সহস্রাধিক নেতা-কর্মী আ’লীগে যোগদান

মানিকছড়ি প্রতিনিধি:

নৌকা প্রতীকের নির্বাচনী প্রচারণা ও পথসভায় আওয়ামী লীগ প্রার্থীর হাতে নৌকা ও ফুল দিয়ে দুই সহস্রাধিক বিএনপি-জামায়তের নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেছে।

মঙ্গলবার(২৫ ডিসেম্বর) মানিকছড়ি উপজেলায় আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ২৯৮ নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা

সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার ১০টি জনপদে অনুষ্ঠিত  পথসভার মধ্যে দুপুরে রাজবাড়ি গেইটে আয়োজিত যোগদান অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. জয়নাল  আবেদীন।

এসময় জেলা নেতৃবৃন্দের পাশাপাশি উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান ম্রাগ্যো মারমা, সাবেক উপজেলা চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বর্তমান জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার, জেলা আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. আবুল কালাম,উপজেলা আওয়ামী লীগ নেতা ও ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক,শহিদুল ইসলাম, মো. মাঈন উদ্দীন, মো. আকতার হোসেন ভূইঁয়া, জেলা মহিলা আওয়ামী লীগ নেত্রী শাহিনারা আক্তার,উপজেলা নেত্রী নুর নাহার বেগম, পপি তালুকদার,শাহাজার পারভীন,যুবলীগ নেতা মো. সামায়উন ফরাজী সামু, মো. জাহেদুল ইসলাম মাসুদ, মো.রফিকুল ইসলাম,ছাত্রলীগ সভাপতি মো. আলমগীর হোসেন,সাধারণ সম্পাদক মো. মোস্তফা কামাল প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরার হাতে নৌকা ও ফুলেল শুভেচ্ছা জানিয়ে আওয়ামী লীগের পতাকাতলে সমবেত হন উপজেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি মো. আবুল কাশেম চৌধুরী, বিএনপি’র উপজেলা সভাপতি(সমীরণ গ্রুপ) এস.এম.রবিউল ফারুক, সাবেক যুবদল সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান এম.এ.কাদের,বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, তিনটহরী বাজার সমিতির সভাপতি মো. রফিকুল ইসলাম, জাতীয়তাবাদী হিন্দু ঐক্য পরিষদের উপজেলা নেতা রতন কুমার দে, রুপেশ মল্লিক, মারমা ঐক্য পরিষদ নেতা চহ্লাপ্রু মেম্বার,আব্রে মাস্টার,জামায়াত নেতা এস.এম.আলমঙ্গীর হোসেন,এ্যাডভোকেট ও পল্লী চিকিৎসক মো. এয়াকুব আলীসহ দুই সস্রাধিক বিএনপি-জামায়াত নেতা-কর্মী।

এ সময় উপস্থিত জেলা-উপজেলা আওয়ামী লীগ,যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দসহ হাজারো সমর্থকরা যোগদানকৃতদের শুভেচ্ছা জানান এবং জয় বাংলা,জয় বঙ্গবন্ধু, জয় হোক মেহনতি মানুষের, এসব শ্লোগানে মুখরিত হয় সভাস্থল।

যোগদান শেষে সাবেক বিএনপি নেতারা সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, বঙ্গবন্ধু’র সোনার বাংলার অগ্রযাত্রা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ অনুসরণ করে দেশকে এগিয়ে নিতে আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কার ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করার আহ্বান জানান সবাইকে।

পরে প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, দেশের সচেতন,দেশপ্রেমিক ও মুক্তিযুদ্ধের পক্ষরা এভাবে ঐক্যবদ্ধ হচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বকে দমিয় রাখা যাবে না। তৃণমূল থেকে গণজোয়ার শুরু হয়েছে। এখনো যারা ভুল পথে রয়েছেন,আসুন সবাই বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণে নিজেকে নিয়োজিত করি।

পরে উপজেলার চেঙ্গুছড়া,যোগ্যাছোলা,কালাপানি,সাপমারা,গাড়ীটানা,তিনটহরী গুচ্ছগ্রাম, গচ্ছাবিল ও গবামারার পৃথক পৃথক পথসভায় সংশ্লিষ্ট এলাকার সিনিয়র নেতা ও প্রধান অতিথি বক্তব্য রাখেন। এদিকে সন্ধ্যায় কালাপানির পথসভায় যোগ্যাছোলা ইউনিয়নের ১,২ ও ৩ নং ওয়ার্ডের ৬৭জন বিএনপি নেতা-কর্মী আওয়ামী লীগে যোগদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eighteen + 2 =

আরও পড়ুন