মা‌টিরাঙ্গায় ২ ভন্ড ক‌বিরাজ আটক

fec-image

খাগড়াছ‌ড়ির মা‌টিরাঙ্গায় ‌মো. নুরুল ইসলাম (৬৪) ও মো: ই‌লিয়াছ ৫২ না‌মে ২ ভন্ড ক‌বিরাজ‌কে আটক করেছে স্থানীয় জনতা।

মঙ্গলবার (২১‌ফেব্রুয়ারি) রাতে উপ‌জেলার গুম‌তি ইউ‌নিয়‌নের গড়গ‌ড়িয়া এলাকা হ‌তে তা‌দের আটক করা হয়। আটককৃতরা রাঙ্গামা‌টির বাঘাইছ‌ড়ির বাসিন্দা।

বুধবার (২২‌ফেব্রুয়ারি) সকা‌লে ভি‌কি‌টি‌মের বড় ভাই ময়নাল হো‌সেন বা‌দি হ‌য়ে আটককৃত‌দের বিরু‌দ্ধে ৩২৮/৩৪ ধারায় মা‌টিরাঙ্গা থানায় মামলা দা‌য়ের করেন ।

মামলা নং -১৫। মামলার এজাহারে বলা হয় যে, বাদির ছোট ভাই আ‌মির হো‌সেন ও সু‌মি আক্তারের ৯ বছ‌র দাম্পত্য জীব‌নে কোন সন্তান হয় নাই। বুধবার রা‌ত ১১টায় ক‌বিরাজ প‌রিচ‌য়ে আ‌মির হো‌সে‌নের বা‌ড়ি‌তে দুই জন লোক প্রবেশ ক‌রে। নি:সন্তান আ‌মির হো‌সেন ও সুমি আক্তার তা‌দেরকে বিশ্বাস ক‌রে তা‌দের সমস্যার কথা ব‌লেন। ভন্ড ক‌বিরাজ‌রা ঘটনা শোনার পর দুই গ্লাস দুধ এনে তা‌তে চেতনা নাশক ঔষধ মি‌শি‌য়ে তা খাওয়া‌য়। তারপর ক‌বিরা‌জি চি‌কিৎসা দেয়া শুরু ক‌রে ভন্ড ক‌বিরাজদ্বয়। দুধ খাওয়ার পর তা‌দের প্রচন্ড মাথা ব্যাথা অনুভুত শুরু হ‌লে চিৎকার শুরু ক‌রে এবং এক পর্যায়ে আ‌মির হো‌সে‌নের স্ত্রী সু‌মি আক্তার বড় ভাই ময়নাল হো‌সেনকে বিষয়‌টি জানা‌নো হয়।

সংবাদ পেয়ে আত্মীয় স্বজন ও প্রতি‌বে‌শি‌দের নি‌য়ে আ‌মির হো‌সে‌নের বা‌ড়ি‌তে প্রবেশ করা টের পে‌য়ে ভূয়া কবিরাজদ্বয় পালা‌নোর চেষ্টা ক‌রে। এলাকার লোকজন তা‌দের আটক ক‌রে মা‌টিরাঙ্গা থানায় খবর দি‌লে অ‌ফিসার/ইনচার্জ জাকা‌রিয়ার নি‌র্দেশনায় এস আই মাসুদ আলম পা‌টোয়ারীর নেতৃ‌ত্বে ঘটনাস্থল হ‌তে তা‌দেরকে আটক করে পু‌লিশ হেফাহ‌তে নেয়া হয়।

এছাড়া ঘটনাস্থ হ‌তে কা‌চের গ্লা‌সে চেতনা নাশক দু‌ধের অব‌শিষ্টাংশ ও আলামত জব্দ ক‌রে‌ছে পুলিশ।

এ সময় অ‌চেতন অ‌বস্থায় প‌ড়ে থাকা আ‌মির হো‌মেন ও সু‌মি আক্তা‌রকে ঘটনাস্থল হ‌তে উদ্ধার ক‌রে মা‌টিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য ক‌ম‌প্লে‌ক্সে ভ‌র্তি ক‌রে‌ছে স্থানীয়রা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আটক, থানা, ভন্ড ক‌বিরাজ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন