মেডিকেলে চান্স পাওয়া রাঙামাটির মেধাবী ছাত্রের দায়িত্ব নিলেন ইউপি চেয়ারম্যান

fec-image

চলতি সপ্তাহে দেশের সরকারি মেডিকেল কলেজে এমবিবিএস এবং সমমনা কোর্সের ভর্তি পরীক্ষার ফলাফলে রাঙ্গামাটি জেলার জুরাছড়ি উপজেলার দরিদ্র পরিবারের সন্তান মেধাবী ছাত্র উজ্জ্বল কান্তি চাকমা রাঙ্গামাটি মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পায়। কিন্তু উজ্জ্বল চাকমা অর্থাভাবে মেডিকেলে ভর্তি হতে পারছেন না, যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

আর এই বিষয়টি নজরে আনেন বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং ডাকসু’র সাবেক জিএস গোলাম রাব্বানী। তৎক্ষনাৎ তিনি বিষয়টি অবহিত করেন কাপ্তাই উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলিব রেজা লিমনকে।

এ আর লিমন এর নিকট হতে বিষয়টি জানার পর অসহায় উজ্জ্বলের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেবার ঘোষণা দেন কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং চন্দ্রঘোনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী।

তিনি এই পার্বত্যনিউজকে জানান, মেধাবী ছাত্র দরিদ্র উজ্জ্বল কান্তি চাকমার বিষয়টি আমি ছাত্রলীগ সাধারণ সম্পাদক লিমনের মাধ্যমে জানতে পারি, বিষয়টি আমার হ্রদয়কে খুব নাড়া দিয়েছে, তাই আমি এই অসহায় ছেলেটার মেডিকেলের পড়ালেখার দায়িত্ব নিতে ইচ্ছা প্রকাশ করছি বলে উল্লেখ করেন।

মেধাবী ছাত্র উজ্জল কান্তি চাকমা জানান, আমাকে মেডিকেলে ভর্তির ও পড়ালেখার দায়িত্ব নেওয়ায় আমি খুশি ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ইউপি চেয়ারম্যান, মেডিকেলে চান্স, মেধাবী ছাত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

15 − six =

আরও পড়ুন