রাঙামাটিতে বিএনপির প্রভাবশালী নেতা ভুট্টো বহিষ্কার

fec-image

দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে রাঙামাটি জেলা বিএনপির সহ-সভাপতি সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টোকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার (১৮ মে) জেলা বিএনপির সভাপতি দীপন তালুকদার দীপু এবং সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মামুনুর রশীদ মামুন স্বাক্ষরিত গণমাধ্যমের হাতে আসা এক প্রেস বার্তা থেকে এ তথ্য জানা গেছে।

প্রেস বার্তায় বলা হয়, গত ৯ মে একটি বেসরকারি টিভি চ্যানেলে কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মাহাবুবের রহমান শামীম, বিএনপি’র রাজনীতি ও আন্দোলন এবং আরও অন্যান্য বেশকিছু বিষয় নিয়ে আপত্তিকর, মানহানিকর, অশালীন, অসত্য, ভিত্তিহীন, উদ্দেশ্যে প্রণোদিত ও সংগঠন বিরোধী বক্তব্য প্রদান করেন। যা দেশব্যাপী বিভিন্ন ইলেকট্রিক মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার হয়।

প্রেস বার্তায় আরও বলা হয়, তার এমন বক্তব্য দলীয় গঠনতন্ত্র ও শৃঙ্খলা পরিপন্থী। যে কারণে কেন্দ্রীয় বিএনপির নির্দেশক্রমে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে।

দীর্ঘ চার দশকেরও অধিক সময় বিএনপির রাজনীতির সাথে জড়িত সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো জেলা ছাত্রদলের সভাপতি, জেলা যুবদলের সহ-সভাপতি, নগর বিএনপির সভাপতির দায়িত্ব পালন করেছেন। বহিষ্কার হওয়ার আগে তিনি জেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বহিষ্কার, বিএনপি নেতা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন