রাঙামাটিতে আ.লীগের প্রচারণায় অংশ নেয়ায় বিএনপি নেতাকে বহিষ্কার

fec-image

রাঙামাটিতে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় অংশ নেওয়ায় পদ খোয়ালেন রাঙামাটির নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দীন।

শনিবার (৩০ ডিসেম্বর) বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকাণ্ডে জড়িত থাকার সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে রাঙামাটির নগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. হেলাল উদ্দিনকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

এছাড়াও একই অভিযোগে চট্টগ্রাম মহানগর বন্দর থানা বিএনপি’র সহ- সভাপতি আবু জহুরকে বিএনপির প্রাথমিক সদস্য পদসহ সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

জানা গেছে মো. হেলাল উদ্দিন শুক্রবার দিনগত রাতে ১ নং ওয়ার্ডে আওয়ামীলীগের নির্বাচনী উঠান বৈঠকে অংশ নিয়ে নৌকার প্রার্থীর জন্য ভোট চেয়েছেন। মো. হেলাল উদ্দিন বর্তমানে রাঙামাটি পৌরসভার ১নং ওয়ার্ড’র কাউন্সিলর এর দায়িত্ব পালন করছেন।

রাঙামাটি নগর বিএনপির সিনিয়র যুগ্ম-সম্পাদক ও রাঙামাটি পৌরসভার কাউন্সিলর মো: হেলাল উদ্দিন বলেন, বহিষ্কারের চিঠি আমি এখনো পাইনি। কী কারণে আমাকে বহিষ্কার করা হয়েছে তা আমি এখনো জানি না।

রাঙামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম শাকিল জানিয়েছেন, গতকাল শুক্রবার রাতে রাঙামাটির রিজার্ভ বাজারের শুটকি পটকি এলাকায় আওয়ামীলীগ প্রার্থী দীপংকর তালুকদারের উপস্থিতিতে নির্বাচনী উঠান বৈঠকে উপস্থিত ছিলেন তিনি। এজন্য দলের শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে বহিষ্কার করা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আ.লী‌গ, প্রচারণা, বহিষ্কার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন