লংগদুতে বিভিন্ন শ্রেণির প্রতিনিধির সাথে জেলা প্রশাসকের মতবিনিময়

fec-image

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রাঙামাটি‌র লংগদু উপজেলার জনপ্রতিনিধি, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, বীর মুক্তিযোদ্ধা, মৌজার হেডম্যান, কার্বারী সাংবাদিকবৃন্দ ও সংশ্লিষ্ট ব্যক্তিবর্গের সাথে রাঙামাটি জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বেলা সাড়ে এগারটায় লংগদু উপজেলা প্রশাসনের আয়োজনে পাবলিক লাইব্রেরি মিলনায়তনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সহাকী রিটার্নিং অফিসার মো. সাইফুল ইসলাম এর সভাপতিত্বে ও পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা সিনিয়র নির্বাচন অফিসার মোহাম্মদ মনির হোশেন।

প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা প্রশাসক ও ২৯৯ রাঙামাটি আসনের রিটার্নিং অফিসার মোহাম্মদ মোশাররফ হোসেন খান।

বক্তব্যে তিনি বলেন, এবারের নির্বাচন খুবই সুষ্ঠু ও শান্তিপূর্ণ উপায়ে হবে বলে আশা করছি। ভোট দেওয়া সকল নাগরিক অধিকার। ভোটকে উৎসবমুখর করে তুলুন। তার জন্য আপনাদের অবশ্যই ভোট কেন্দ্রে যাওয়া প্রয়োজন।

তিনি গণপ্রতিনিধি, হেডম্যান, কার্বারী সকলকে ভোট কেন্দ্রে গিয়ে শান্তিপূর্ণভাবে পছন্দের প্রার্থীকে ভোট দেওয়ার অনুরোধ জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর আবু তৌহিদ, পিপিএম বার, লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকার। আরও বক্তব্য রাখেন, লংগদু সেনা জোনের উপ অধিনায়ক মেজর আহমেদ ফারশাদ কবির, রাজনগর বিজিবি জোন ভারপ্রাপ্ত উপ অধিনায়ক ক্যাপ্টেন রসুল আমিন, সিনিয়র সহকারী পুলিশ সুপার বাঘাইছড়ি সার্কেল আবদুল আওয়াল চৌধুরি, লংগদু ৩৮ আনসার ব্যাটালিয়ন সহকারী পরিচালক শাহাদত হোসেন, লংগদু থানা অফিসার ইনচার্জ (ওসি) হারুন অর রশীদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম ঝান্টু, বগাচতর ইউপি চেয়ারম্যান আবুল বশর, লংগদু সদর ইউপি চেয়ারম্যান বিক্রম চাকমা বলি, ভাসাইন্যাদম ইউপি চেয়ারম্যান হযরত আলী, বীর মুক্তিযোদ্ধা মীর শাহনেওয়াজ চৌধুরি, লংগদু প্রেস ক্লাবের সভাপতি ওমর ফারুক মুছা, হেডম্যানের পক্ষ থেকে মো. এখলাস মিঞা খান, কার্বারীর পক্ষ থেকে মুজিবুর রহমান, প্রমুখ। এসময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মো. মাসুদ রানাসহ বিভিন্ন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক, রাঙামাটি, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন