রাষ্ট্র বিরোধী ও ভোট দানে কারচুপি করলে ভালো হবে না: মোশারফ হোসেন

fec-image

রাঙামাটির জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন খান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে হবে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ। একটি শান্তিপূর্ণ ও গ্রহণযোগ্য নির্বাচনের কেউ যদি ভোট দিতে বাধা দেয় তাহলে ছাড় দেওয়া হবে না, রাষ্ট্র বিরোধী ও ভোট দানে কারচুপি করলে ভালো হবে না।

মঙ্গলবার (২ জানুয়ারি ) দুপুর ১১ টায় রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমার ভোট আমি দে্ব যাকে খুশি থাকে দেব, সবাই যেন স্বতঃস্ফূর্তভাবে ভোট দিতে আসে। ভোট দেওয়া সকল নাগরিকের সাংবিধানিক অধিকার এবং সম্মানের বিষয়। ভোটকে উৎসব মুখর করে তুলুন।

জেলা প্রশাসক বলেন, সকল জনপ্রতিনিধি, আইন শৃঙ্খলা বাহিনী, হেডম্যান এবং কারবারি সহ সকলকে নিয়ে আমরা একটা ভালো নির্বাচন উপহার দিতে চাই।

উপজেলার নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন রাঙামাটি জেলা অতিরিক্ত পুলিশ সুপার সদ্য পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মারুফ আহমেদ রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর আবদুল্লাহ আল মাহিন , উপজেলা পরিষদ চেয়ারম্যান উবাচ মারমা ,সহকারী পুলিশ সুপার রাজস্থলী সার্কেল সাইকুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রাজস্থলী ইকবাল হোসেন, চন্দ্রঘোনা আনছারুল করিম।

এছাড়াও বক্তব্য রাখেন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, হেডম্যান, মেম্বার সাংবাদিক, কার্বারী। মতবিনিময় সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনপ্রতিনিধি,হেডম্যান, কার্বারি, সাংবাদিকবৃন্দ এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ। স্বাগত বক্তব্য দেন সিনিয়র জেলা নির্বাচনী কর্মকর্তা মনির হোসেন এবং সঞ্চালনায় আশিক ভৌমিক।

জানা গেছে, উপজেলায় ১২ কেন্দ্রের মধ্যে ৪৭ টি কক্ষে ১৬৮ জন প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং এবং পুলিং অফিসার দায়িত্বে থাকবেন। এছাড়াও সার্বিক নিরাপত্তায় দায়িত্বে থাকবেন সকল প্রকার আইনশৃঙ্খলা বাহিনী। বিশেষ করে পুলিশ, আনসার,বিজিবি এবং সেনাবাহিনী। মোট ভোটার সংখ্যা ২০, ৫৫৬ জনের মধ্যে সবাইকে ৭ জানুয়ারি ভোট দেওয়ার আহ্বান করা হয়।

আলোচনা শেষে প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং এবং পুলিং অফিসারদের কর্মশালায় অংশ নেন জেলা প্রশাসক।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জেলা প্রশাসক, রাঙামাটি, সংসদ নির্বাচন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন