রাঙ্গামাটির ১০ উপজেলায় এবং ২ পৌরসভায় জাপা’র আহ্বায়ক কমিটি গঠন

fec-image

রাঙ্গামাটির ১০ উপজেলায় এবং ২ পৌরসভায় জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। শনিবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট পারভেজ তালুকদার এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায়।

কমিটি গুলো হলো, ১. বাঘাইছড়ি উপজেলা আহ্বায়ক মো: জাকির হোসেন, সদস্য সচিব প্রিয় কান্তি চাকমা। ২. লংগদু উপজেলা আহ্বায়ক সার্জেন্ট আলাউদ্দিন, সদস্য সচিব আব্দুল হামিদ। ৩. বরকল উপজেলা আহ্বায়ক মুফিজুর রহমান, সদস্য সচিব মোফাজ্জেল হোসেন, ৪. জুরাছড়ি উপজেলা আহ্বায়ক রূপায়ন চাকমা, সদস্য সচিব মো: সোহাগ। ৫. বিলাইছড়ি উপজেলা আহ্বায়ক স্বর্ণ লাল দেওয়ান ও সদস্য সচিব অঞ্জন চাকমা। ৬. রাজস্থলী উপজেলায় আহ্বায়ক রেজাউল আলম (মাষ্টার) ও সদস্য সচিব উ,আই সিং মারমা। ৭. কাপ্তাই উপজেলা আহ্বায়ক আবুল বশর ও সদস্য সচিব মো: হারুনুর রশীদ। ৮. রাঙ্গামটি সদর উপজেলা আহ্বায়ক বাবু সুলাল সেন ও সদস্য সচিব মহতী চাকমা ৯. কাউখালী উপজেলা আহ্বায়ক জাকির হোসেন, সদস্য সচিব মো: শরিফ। ১০. নানিয়ারচর উপজেলা আহ্বায়ক মোক্তার আহম্মদ, সদস্য সচিব মো: মিজানুর রহমান ১১. রাঙ্গামাটি পৌরসভায় ডা: শিব প্রসাদ মিশ্রকে আহ্বায়ক ও সুদীর্ঘ চাকমা সদস্য সচিব ১২. বাঘাইছড়ি পৌর আহবায়ক হিসেবে ডা: কাশেম ও সদস্য সচিব হিসেবে মো: রবিউল হোসেনকে মনোনীত করা হয়েছে।

রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ডা: শিব প্রসাদ মিশ্র, যুগ্ম আহ্বায়ক চন্দন বড়ুয়া, যুগ্ম আহ্বায়ক রেজাউল করিম মিন্টু, যুগ্ম আহ্বায়ক মো: পারভেজ শেখ হৃদয়, যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক মহতী চাকমা ও সদস্য সচিব জ্যোতি বিকাশ চাকমার সুপারিশ মূলে রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক অ্যাডভোকেট পারভেজ তালুকদার উপরোক্ত কমিটিগুলো চুড়ান্তভাবে অনুমোদন করেন। এ আদেশ ইতিমধ্যে কার্য্যকর করা হয়েছে বলে জানা গেছে।

উল্লেখ্য, চলতি বছরের ২৬ ফেব্রুয়ারি জাতীয় পার্টির মহাসচিব মশিউর রহমান রাঙ্গা এমপি কর্তৃক রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির অনুমোদন হয়। পরবর্তীতে ১৫ জুন চুড়ান্ত ভাবে জাতীয় পার্টির চেয়ারম্যান জি,এম কাদের এমপি, অ্যাডভোকেট পারভেজ তালুকদারকে জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জ্যোতি বিকাশ চাকমাকে সদস্য সচিব মনোনীত করে ৮১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি চুড়ান্ত অনুমোদন করেন। দায়িত্ব গ্রহণ করার পর রাঙ্গামাটি জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটির প্রচেষ্টায় রাঙ্গামাটি পার্বত্য জেলার ১০টি উপজেলা কমিটি ও ২ পৌর কমিটিসহ গঠন চুড়ান্তভাবে গঠন করা সম্পন্ন করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 1 =

আরও পড়ুন