রাজস্থলীতে প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি

fec-image

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পল্লবীসহ দেশব্যাপী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি‘র চলমান কর্মসূচিতে ইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর গু‌লিবর্ষণ ও ক্ষমতাসীনদের বর্বরোচিত হামলার প্রতিবাদে রাঙামাটি জেলার রাজস্থলী উপজেলায় প্রতিবাদ সমাবেশ করেছে রাজস্থলী উপজেলা বিএনপি

রবিবার ( ১৮ সেপ্টেম্বর) সকাল ১০টায় পূর্ব নির্ধারিত সময়ে রাজস্থলী উপজেলা ও ইউনিয়ন বিএনপির উদ্যোগে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয় । প্রতিবাদ সমাবেশের আগে একটি বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয়ের সামনে থেকে বের হয়ে কিছুদূর যেতে না পেরে দলীয় কার্যলয়ের সামনে সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ করেন তারা।

সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন, পুহামলার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, গুলি করে নেতাকর্মীদের হত্যা ও হামলা-মামলা করে বিএনপির আন্দোলন বন্ধ করা যাবে না। সকল হামলাকারীদেরকে বিচারের আওতায় আনতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকল প্রতিকূলতাকে অতিক্রম করে বেগম খালেদা জিয়াতারেক রহমানের হাতকে আরো শক্তিশালী করতে নেতা কর্মীরা প্রস্তুত রয়েছে বলে জানান বক্তারা।

এ সময় রাজস্থলী উপজেলা বিএনপির সভাপতি খলিলুর রহমান শেখ এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই প্রতিবাদ সমাবেশে আরো উপস্থিত ছিলেন, ইপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মঞো মেম্বার, উপজেলা বিএনপির সহসভাপতি ছিদ্দিকুর রহমান মোল্লা, যুগ্ম সম্পাদক রফিক আহম্মদ, সাংগঠনিক সম্পাদক বাবলু, উপজেলা যুব দলের আহবায়ক শামিম আহম্মদ রুভেল, উপজেলা বিএনপির প্রচার সম্পাদক ডালিম বড়ুয়া, সহসাংগঠনিক সম্পাদক ইসহাক তালুকদার, ছাত্রদলের আহবায়ক নাইমুল ইসলাম রনি, বাঙালহালিয়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আইয়ুব চৌধুরী, উপজেলা যুবদলের সদস্য সচিব উজ্বল তনচংগ্যাসহ রাজস্থলী উপজেলা ইউনিয়ন ওয়ার্ডের বিএনপির নেতাকর্মীরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: প্রতিবাদ সমাবেশ, বিএনপি, রাজস্থলী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − 9 =

আরও পড়ুন