রামগড় প্রেসক্লাব পরিদর্শন শরণার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল এমপি’র

fec-image

বৈশ্বিক করোনা মহামারি মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তাঁর নির্দেশনায় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী সবাই একযোগে কাজ করছেন। এ দুর্যোগ মোকাবেলায় সাংবাদিকরাও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন। আমরা সকলে সচেতন হলে সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে চললে নিজে, পরিবার, প্রতিবেশি, সমাজ সবাই এ মরণঘাতি করোনা ভাইরাস থেকে রক্ষা পাবো।

বুধবার(২০ মে)  রামগড় প্রেসক্লাব পরিদর্শনকালে ও বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সচেতনতামূলক বক্তব্যে পার্বত্য চট্টগ্রাম শরণার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদ মর্যাদা) ও খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা এসব কথা বলেছেন।

রামগড় প্রেসক্লাব পরিদর্শনে এলে প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নিজাম উদ্দিন লাভলু, সাংবাদিক শুভাশিস দাস, ফয়েহ আহমেদ মিলনসহ সাংবাদিকরা ফুলের তোড়া দিয়ে এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে স্বাগত জানান।

তিনি প্রেসক্লাবের কক্ষগুলো ঘুরে দেখেন। দীর্ঘ কয়েক বছর যাবৎ তালাবদ্ধ থাকার কারণে জরাজীর্ণ হয়ে পড়া প্রেসক্লাব ভবনের উন্নয়নে সম্ভব সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য নির্মলেন্দু চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংশেপ্রু চৌধুরী অপু, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন দে, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কার্বারী, জেলা আওয়ামী লীগ নেতা শের আলী ভুইয়া, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও রামগড় পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের, সাবেক ছাত্রলীগ নেতা মো. শাহ আলম, খাগড়াছড়ির সাংবাদিক আবু দাউদ ও জয়ন্তী দেওয়ান প্রমুখ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: করোনভাইরাস, প্রেস ক্লাব, রামগড়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

14 + 1 =

আরও পড়ুন