রামুতে বাস চাপায় প্রাণ হারালো কলেজ ছাত্রী

fec-image

কক্সবাজারের রামুতে যাত্রীবাহী বাস চাপায় কলেজ ছাত্রী প্রাণ হারিয়েছে। নিহত নাসরিন জাহান বৈশাখী (২২) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে।তিনি সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন।

বুধবার (৬ জানুয়ারি) রাত আটটায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পড়ালেখার পাশাপাশি ওই ছাত্রী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। চাকরি শেষে বাড়ি ফেরার সময় তিনি দুর্ঘটনায় প্রাণ হারান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজারমুখি স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বাস বিপরীতমুখি একটি অটোরিক্সা (সিএনজি)কে ধাক্কা দেয়। এতে কলেজ ছাত্রী নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে নিহত হন। এসময় সিএনজি চালকসহ ২ জন আহত হন।  আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

জোয়ারিয়ানালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল শামসুদ্দিন আহমেদ প্রিন্স কলেজ ছাত্রী নাসরিন জাহান বৈশাখীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে দুর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে। নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন, সহপাঠিসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কলেজ ছাত্রী, প্রাণ হারালো, বাস চাপায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন