পবিপ্রবির দ্বিতীয় সমাবর্তন আগামী ৫ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে

রাষ্ট্রপতি স্বর্ণপদক পাচ্ছেন পবিপ্রবির সুপ্রকাশ চাকমা

fec-image

রাষ্ট্রপতি স্বর্ণপদক পাচ্ছেন পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (পবিপ্রবি)-র সুপ্রকাশ চাকমা। কৃতিত্বপূর্ণ ফলের জন্য তিনি এ পদক পাচ্ছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের মৎস বিজ্ঞান অনুষদের শিক্ষার্থী।

শনিবার (১ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

সুপ্রকাশ চাকমা ছাড়াও বিশ্ববিদ্যালয়ের আরও ৬২ জন শিক্ষার্থী রাষ্ট্রপতি পদকের জন্য মনোনীত হয়েছেন। তারা হলেন- কৃষি অনুষদের কামরুজ্জামান রানা, নাসরিন পারভিন, তানজিলা আহমেদ, মিতু সমাদ্দার, নাজমুল হাসান মেহেদী, শেখর মণ্ডল, আনিসুর রহমান, পর্ণা দাস, হাবিবা জান্নাত মীম এবং শারমিন সুলতানা। ভেটেরিনারি অনুষদের আহসান উল্ল্যাহ মানিক, ফাহমিদা আফরোজ, আল ইমরান, মোস্তাফিজুর রহমান, সাইদুজ্জামান রনি, এসএম হানিফ, সাবরিনা বিনতে আলমগীর, মো. সোহাগ, প্রীতি কুমারী চৌধুরী, শম্পা রানী ও মিজানুর রহমান।

কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং অনুষদের শোহাদা শারমিন, নাইমুর রহমান, সজল সাহা, তানিয়া ইসলাম, স্বর্ণা মজুমদার, মইনুল ইসলাম সাঈদ, মতিউর রহমান, ফারজানা সুলতানা মীম, আতিকুর রহমান ও মানীষ সাহ্

ব্যবসায় প্রশাসন অনুষদের নাদিরা আফরোজ, শেখ রাশেদ আল ইমরান, জাকারিয়া আরেফিন, দিবাকর চন্দ্র দাস, ইসরাত জাহান, সাব্বির হোসাইন, শেখ নাজমুন নাহার, ইয়াসমিন আক্তার, আল ইমরান এবং শরিফুল ইসলাম।

পশু পালন অনুষদের মাহবুবা সুলতানা, মৌমিতা সাহা, সানজিদা মুনমুন ও সানজিতা রানী পাল, দুর্যোগ ব্যবস্থাপনা অনুষদের আফজাল হোসেন, মাওয়া সিদ্দিকা, রাশেদুজ্জামান, নুসরাত বিনতে নূর, শ্রাবণী সরকার ও মাকসুদুল ইসলাম।

পুষ্টি ও খাদ্য বিজ্ঞান অনুষদের পূজা কুমারী চৌধুরী, সুমাইয়া সাহরিন, শারমিন আক্তার ও মো. হাসিব, আমিনুল ইসলাম, মীর মোহাম্মদ আলী, ইসরাত জাহান মিলি, নিউটন সাহা, মো. সোলাইমান, প্রান্ত সাহা ও ঋতুপর্ণা দাস।

আগামী বুধবার (৫ ফেব্রুয়ারি) পবিপ্রবি’র ২য় সমাবর্তন অনুষ্ঠিত হবে। সমাবর্তনে রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্য মো. আবদুল হামিদ শিক্ষার্থীদের মাঝে এ স্বর্ণপদক প্রদান করবেন বলে জানা গেছে।

সূত্র: জনজাতির কণ্ঠ

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চাকমা, রাষ্ট্রপতি, স্বর্ণপদক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − one =

আরও পড়ুন