শেখ হাসিনা দেশের স্বার্থ রক্ষায় চুক্তি করেছেন: তথ্যমন্ত্রী

fec-image

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। কিন্তু বিএনপির এই উন্নয়ন সহ্য হচ্ছেনা। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি ভারত গিয়ে দেশের অর্থনীতিকে আরো চাঙ্গার করার জন্য দেশের স্বার্থ রক্ষা করে চুক্তি করে আসলেন, বিএনপির শিক্ষিত নেতারা তার অপব্যখ্যা দিয়ে নানা সমালোচনায় মেতে উঠেছে। তিনি বলেন, বিএনপির এসব অপ প্রচার দেশের মানুষ এখন আর খায়না।

শনিবার (১২ অক্টোবর) দুপুরে রামুতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধুর পরিবারবর্গ এবং রামু উপজেলায় বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে যে সব কীর্তিমানরা ভূমিকা রেখেছেন তাদের ইছালে ছওয়াব, মিলাদ মাহফিল ও বিশাল মেজবান পুর্ববর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

কক্সবাজার সদর ও রামু আসনের সংসদ সদস্য ও তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব সাইমুম সরওয়ার কমলের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় এই সভা। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, কক্সবাজার মহেশখালী কুতুবদিয়া আসনের সংসদ সসদস্য আশেক উল্লাহ রফিক, কক্সবাজার চকরিয়া পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম, কক্সবাজার জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মুজিবুর রহমান।

নিতীশ বড়ুয়ার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের অর্ধশতাধিক নেতা এতে বক্তব্য রাখেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান একটি ইতিহাসের নাম: ব্রিগে. জেনারেল সাজেদুল ইসলাম, শেখ হাসিনা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − eleven =

আরও পড়ুন