সেনাবাহিনীর হাত ধরে পানছড়ি বাজারের দৃশ্যবদল

fec-image

বছরের পর বছর ধরে যানজট আর যত্রতত্র স্থানে ময়লা আবর্জনার স্তুপ ছিল পানছড়ি বাজারের প্রতিদিনের চিত্র। মঙ্গলবার (১০ নভেম্বর) সাত সকাল থেকেই নজরে পড়ে ময়লা আবর্জনার স্থলে পরিষ্কার পরিচ্ছন্নতা আর যানজটের বদলে খোলা ময়দান।

জানা যায়, এ দৃশ্য বদলের মূল রূপকার পানছড়ি সাব জোন। সাব জোন অধিনায়ক ক্যাপ্টেন আহসান হাবিবের নেতৃত্বে ৯ নভেম্বর সোমবার ৩নং পানছড়ি ইউনিয়ন পরিষদ মিলনায়তনে অটো রিকসা, মাহিন্দ্র, মোটর সাইকেল ও ট্রাক্টর চালক সমিতির সভাপতি/সম্পাদকদের সাথে এক মত বিনিময় সভা করেন। এতে ইউপি চেয়ারম্যান মো: নাজির হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব, বাজার উন্নয়ন কমিটির সহ-সভাপতি তপন কান্তি বৈদ্য ও সম্পাদক আবুল কাশেম উপস্থিত ছিলেন।

এ সময় পানছড়ি বাজারের সৌন্দর্যবর্ধন, যানজট নিরসন ও দোকানের সামনে ময়লা আবর্জনা না রাখার ব্যাপারে জোন অধিনায়ক গুরুত্বপুর্ণ নির্দেশনা প্রদান করেন। তারই ধারাবাহিকতায় ১০ নভেম্বর
মঙ্গলবার থেকে বাজারের দৃশ্য বদলে জনমনে বইছে খুশীর জোয়ার।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব বলেন, এই দৃশ্যবদল দেখে আমি মুগ্ধ। আজ পানছড়ি বাজারের দিকে তাকালেই দেখা যায় সুন্দরের এক টুকরা লীলাভুমি। পানছড়ি বাজারের এই দৃশ্যবদলে গুরুত্বপূর্ণ পালন করছে উপজেলা আনসার ও ভিডিপি’র সদস্য্যরা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পানছড়ি, সেনাবাহিনী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 − two =

আরও পড়ুন