অচিরেই খাগড়াছড়ি সরকারী মহিলা কলেজ ডিগ্রীতে উন্নীত করা হবে- নব বিক্রম কিশোর ত্রিপুরা

kmmm

স্টাফ রিপোর্টার:

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড চেয়ারম্যান নববিক্রম কিশোর ত্রিপুরা এনডিসি বলেছেন, খাগড়াছড়িতে নারী শিক্ষার প্রসারে একটি মাত্র মহিলা কলেজ থাকলেও অদ্যাবধি  তা ডিগ্রী কলেজে উন্নীত না হওয়াটা দু:খজনক।

এসময় তিনি গত বছর পুরো খাগড়াছড়ি জেলায় একমাত্র মহিলা কলেজ ভাল ফলাফল অর্জন করায় কলেজ কর্তৃপক্ষকে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করে বলেন, খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজকে ডিগ্রীতে উন্নীত করার জন্য সরকারের যে কয়টি দপ্তরে যোগাযোগ করা দরকার তিনিই সবকটি দপ্তরে অবহিত করবেন এবং অচিরেই এ কলেজকে ডিগ্রীতে উন্নীত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।

তিনি সোমবার দুপুরে খাগড়াছড়ি সরকারি মহিলা কলেজের বার্ষিক সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০১৬ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেন।

কলেজ অধ্যক্ষ মো. শাহ আলমগীরের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ভাইস-চেয়ারম্যান তরুন কান্তি ঘোষ, খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা, সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর বোধিসত্ত্ব দেওয়ান, পার্বত্য সচিবের সহধর্মিনী ও বিশিষ্ট সংগীত শিল্পী অনামিকা ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. হাবিবুর রহমান, নির্বাহী কর্মকর্তা আ: রহমান তরফদার, খাগড়াছড়ি সরকারি কলেজের প্রভাষক মো. রাশেদুল হক, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনিক কর্মকর্তা, কলেজ শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন