অসমাপ্ত কাজ গুলোকে আগামীতে সমাপ্ত করার লক্ষ্যে নৌকায় ভোট দিন: মিসেস মেহ্লাপ্রু

বাইশারী প্রতিনিধি:

বান্দরবান ৩০০নং আসনের নৌকা প্রতীকের জাতীয় সংসদ সদস্য পদপ্রার্থী বাবু বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মীনি মিসেস মেহ্লাপ্রু বলেন, পার্বত্য জনপদের মানুষ শান্তি, সম্প্রীতি, ও উন্নয়নের জন্য আবারো বীর বাহাদুরকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করুন। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা পার্বত্য চট্টগ্রামের আনাচে কানাচে অভূতপূর্ণ উন্নয়ন করেছেন। পাহাড়ে সকল সম্প্রদায়ের সম্প্রীতি ফিরিয়ে আনতে সক্ষম হয়েছেন। দূর্গম পাহাড়ে স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, মন্দির, বিহার রাস্তাঘাট ব্রিজ কালভার্ট নির্মাণসহ বিদ্যুতায়ন করেছেন। বর্তমানে ও উন্নয়নের কাজ চলমান রয়েছে। তাই অসমাপ্ত কাজ গুলোকে আগামীতে সমাপ্ত করার জন্য আবারো নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেওয়ার আহ্বান জানান তিনি।

বৃহস্পতিবার(২৭ডিসেম্বর)বিকাল ৩টায় নির্বাচনী জনসভায় তিনি উপস্থিত জনসাধারণের মাঝে এ আহ্বান জানান। এছাড়া নির্বাচনী জনসভায় দেশের দীর্ঘতম মানব মো. জিন্নাত আলী ও যোগ দিয়ে বক্তব্য রাখতে গিয়ে বীর বাহাদুর উশৈসিং এমপির জন্য সকলের নিকট ভোট প্রার্থনা করেন। তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন আগামীতে ও সকলে নৌকা প্রতীকে ভোট দিয়ে সরকারকে উন্নয়ন করার সুযোগ দিন।

তিনি আরও বলেন, বিগত দিনে বিএনপি সরকার ক্ষমতায় ছিল তারা কোন ধরণের উন্নয়নমূলক কাজ করে নাই। বরং তারা প্রতি হিংসামূলক আওয়ামী লীগ সরকারের করে দেওয়া কাজ গুলো বন্ধ করে দিয়েছেন। যেমন বান্দরবানের মহিলা কলেজ, রুমা সাঙ্গু নদীর উপর ব্রিজের কাজসহ অসংখ্য কাজ বন্ধ করে রেখেছিল। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর সকল কাজ সম্পন্ন করেছেন।

বৃহস্পতিবার(২৭ডিসেম্বর) দুপুর ২টা থেকে বাইশারী ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর এবং বাইশারী ইউননিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী নেতৃত্বে হাজারো নেতাকর্মী মিছিল সহকারে বাইশারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে নির্বাচনী জনসভায় যোগদান করেন। এসময় তাঁরা স্বাগত মিছিল সহাকারে বীর বাহাদুরের সহধর্মীনি মিসেস মেহ্লাপ্রু মার্মাকে ফুলের তোড়া ও বিভিন্ন ধরণের তৈরি করা নৌকা প্রতীক দিয়ে বরণ করে নেন। ইউনিয়ন যুবলীগ নেতা এনকে রাশেদের পরিচালনায় নির্বাচনী সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জাহাঙ্গীর আলম বাহাদুর।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগ সভাপতি জনি সুশিল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক শফি উল্লাহ, সাধারণ সম্পাদক মো. ইমরান মেম্বার, বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলম কোম্পানী, উপজেলা মহিলা নেত্রী অজিফা খাতুন রুবি, জহুরা খাতুন প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদ সদস্য ক্যানওয়ান চাক, জেলা কৃষকলীগ সভাপতি প্রজ্ঞাসার বড়ুয়া পাপন, জেলা যুবলীগ নেতা মহিউদ্দীন, উপজেলা আওয়ামী লীগ নেতা আবু তাহের কোম্পানী, যুবলীগ সভাপতি মো জসিম উদ্দীন, ছাত্রলীগ সাধারণ সম্পাদক উবাচিং মার্মা, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মংথোয়াইহ্লা মার্মা, যুবলীগ সভাপতি আবুল কালাম, সাধারণ সম্পাদক নুরুল আলম, ছাত্রলীগ সভাপতি এস.এন.কে রিপন প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন