নির্বাচিত হলে সকল সম্প্রদায়ের উন্নয়নে কাজ করে যাবো: দীপংকর তালুকদার

রাঙ্গামাটি প্রতিনিধি:

নির্বাচিত হলে পার্বত্য অঞ্চলের পাহাড়ি-বাঙালি সকল সম্প্রদায়ের উন্নয়নে কাজ করে যাবো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় গেলে ও নির্বাচিত হলে রাঙ্গামাটিতে ইঞ্জিনিয়ারিং কলেজ, কৃষি কলেজ, টেক্সটাইল কলেজ প্রতিষ্ঠা করার উদ্যোগ গ্রহণ করবো। পাশাপাশি রাঙ্গামাটির প্রত্যন্ত অঞ্চলে  যোগাযোগ ক্ষেত্রে ভূমিকা রাখবো।

বৃহস্পতিবার ( ২৭ ডিসেম্বর) সকালে রাঙ্গামাটির কাউখালী উপজেলার কলমপতি ইউনিয়নের বেতবুনিয়া বাজার, আর্দশ পাড়া, এরাবনিয়া, সোনাইছড়িসহ বিভিন্ন ইউনিয়নে নির্বাচনী পথ সভায় রাঙ্গামাটি ২৯৯নং আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী দীপংকর তালুকদার এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন, কাউখালী উপজেলা  আওয়ামী লীগের সভাপতি অংসুইপ্রু  চৌধুরী, রাঙ্গামাটি মহিলা সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি চিংকু রোয়াজাসহ অন্যন্যা নেতৃবৃন্দ।

দীপংকর তালুকদার বলেন, শান্তি চুক্তির পরে পার্বত্য অঞ্চলে শান্তির সুবাতাশ বইছে কিন্তু অবৈধ অস্ত্রধারীদের ধারা ঘুম, হত্যা, চাঁদাবাজি, অপহরণের কিছুটা তৎপরতা রয়েছে। পার্বত্য  অঞ্চলকে পুর্নশান্তি প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে সরকার। পার্বত্য অঞ্চলের শান্তি চুক্তি বাস্তবায়নে ও শান্তি প্রতিষ্ঠায় আওয়ামী লীগ সরকারের বিকল্প  নেই।

পার্বত্য অঞ্চলের অবৈধ অস্ত্রধারীদের প্রসঙ্গে তিনি আরও বলেন, শান্তিপ্রিয় পাহাড়ি-বাঙ্গালি রাঙামাটিবাসী অবৈধ অস্ত্রধারী, সন্ত্রাসী, চাঁদাবাজ ও সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে রুখে দাঁড়াতে নৌকা মার্কায় ভোট দিয়ে শান্তি ও গণতন্ত্রের পক্ষে ব্যালটকে অস্ত্র হিসেবে প্রয়োগ করবে। তিনি বলেন, আজকে লংগদুসহ রাঙামাটির দশ উপজেলায় শেখ হাসিনার নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তাতে গণতন্ত্রের বিপক্ষ শক্তি অবৈধ অস্ত্রধারীদের পরাজয় ঘটবে।

সর্বশেষ তিনি, আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে পার্বত্য অঞ্চলের পার্বত্য অঞ্চলের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করার সুযোগ দেওয়ার আহ্বান জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন