অসহায়‌দের সহায়তা দি‌য়ে পাশে দাঁড়ালো সেনাবাহিনী

fec-image

বান্দরবানে অসহায় ও কর্মহীন হ‌য়ে পড়া পাহাড়ি ও বাঙ্গালিদের রিক্সা, ভ্যান ও সেলাই মেশিনসহ বিভিন্ন ধরনের সহযোগিতার মাধ‌্যমে পা‌শে দাঁড়া‌লো সেনাবা‌হিনী।

বৃহস্প‌তিবার (৩মার্চ) সকা‌লে বান্দরবান স্টে‌ডিয়াম মা‌ঠে বান্দরবান সেনা রি‌জিয়‌নের আ‌য়োজ‌নে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক, এন ডিসি, এএফডব্লিউসি, পিএসসি এসব সহায়তা প্রদান ক‌রেন।

এসময় তি‌নি ১টি হুইল চেয়ার, ১‌টি রিক্সা, ৫‌টি ভ্যান, ৭‌টি সেলাই মেশিন, ১‌টি পানির পাম্প বিতরণ করা হয়।  এছাড়া ৮২টি পরিবার ও ৩‌টি ম‌স‌জিদের জন‌্য ৬ লক্ষ টাকা  এবং এক‌টি ক্লা‌বের জন‌্য বাদ‌্যযন্ত্র প্রদান করা হয়।

রিজিয়ন কমান্ডার ব‌লেন, বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্রগ্রামে বসবাসরত সকল জাতি গোষ্ঠীর যেকোন আপদকালীন সময়ে তাদের পাশে থেকে সর্বাত্মক সহায়তা প্রদান কর‌ছে। ভবিষ্যতেও পার্বত্য এলাকার ক্ষুদ্র-নৃ-গোষ্ঠীসহ সকল জাতি ধর্মের মানুষের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নসহ যে কোন প্রয়োজনে সর্বদা নিরলসভাবে কাজ করে যাবে। এসময় তিনি সকল‌কে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা বজায় রে‌খে একস‌ঙ্গে কাজ করার আহ্বান জানান।

এসময় অনুষ্ঠানে বান্দরবান জো‌ন কমান্ডার লে. ক‌র্নেল মাহমুদুল হাসান, মেজর মাহমুদুল হাসান সোহাগ, জিটুআই ক‌্যা‌প্টেন নাইম, জোনাল স্টাফ অ‌ফিসার ক‌্যা‌প্টেন ফুয়াদসহ কর্মকর্তারা উপ‌স্থিত ছি‌লেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন