অসুস্থ ইউসুফ চৌধুরীর শয্যা পাশে খাগড়াছড়ি জেলা বিএনপির নেতৃবৃন্দ

11.04.2017_Matiranga BNP News Pic

নিজস্ব প্রতিবেদক, মাটিরাঙ্গা:

খাগড়াছড়ির রাজনীতির পরিচিত মুখ ও মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র আবু ইউসুফ চৌধুরী নানা রোগে আক্রান্ত হয়ে এখন অনেকটাই শয্যাসায়ী। অন্যের সাহায্য ছাড়া বিছানা থেকে উঠে দাঁড়ানোর সামর্থ্যও নেই তার। এমন পরিস্থিতিতে নিজের মাটিরাঙ্গার বাসায় অনেকটাই একাকিত্ব জীবন যাপন করছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সদ্য সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরী।

দীর্ঘদিন ধরে শয্যাসায়ী মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আবু ইউসুফ চৌধুরীর স্বাস্থ্যের অবনতির খবরে মঙ্গলবার তাকে দেখতে তার বাসায় ছুটে এসেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির শীর্ষ পর্যায়ের নেতৃবৃন্দ।

খাগড়াছড়ি জেলা বিএনপির জেষ্ঠ্য সহ-সভাপতি প্রবীন চন্দ্র চাকমার নেতৃত্বে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ তার বাসায় গেলে এক হৃদয়-বিদারক দৃশ্যের অবতারনা হয়। এসময় দীর্ঘদিনের রাজনৈতিক সহকর্মীদের উপস্থিতিতে কান্নায় ভেঙ্গে পড়েন এক সময়ের তুখোর রাজনীতিক খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী। নেতৃবৃন্দ তাকে আল্লাহর উপর ভরসা রেখে ধৈর্য্য ধারনের পরামর্শ দিয়ে তার দ্রুত আরোগ্য কামনা করেন। এসময় নেতৃবৃন্দ তার ভাই নজরুল ইসলাম চৌধুরীর কাছ থেকে তার চিকিৎসার সর্বশেষ খোঁজ-খবর নেন।

এসময় খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এ্যাড. মো. আব্দুল মালেক মিন্টু, সাংগঠনিক সম্পাদক এমএন আবছার, খাগড়াছড়ি পৌর বিএনপির সভাপতি মো. আবদুর রব রাজা, বিএনপিতে সদ্য যোগ দেয়া মাটিরাঙ্গা পৌরসভার সাবেক চেয়ারম্যান মো. নাছির আহাম্মদ চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো. বাহাদুর খান, সাধারণ সম্পাদক মো. বদিউল আলম, মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. বাদশা মিয়া ও সাংগঠনিক সম্পাদক মো. শাহজালাল কাজুলসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট, যক্ষাসহ নানা রোগে ভুগছেন মাটিরাঙ্গা পৌরসভার সাবেক মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি আবু ইউসুফ চৌধুরী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন