‘আওয়ামী লীগ সরকারের অধিনে উন্নয়নের মহাযজ্ঞে পরিনত হবে মহেশখালী’

5-copy

মহেশখালী প্রতিনিধি:

কক্সবাজার জেলার দ্বীপ উপজেলা মহেশখালীর বিচ্চিন ইউনিয়ন মাতারবাড়িতে ১২শ মেঘাওয়াটের কয়লা ভিত্তিক বিদ্যুৎ কেন্দ্র পরিদর্শন করতে বাংলাদেশ সরকারেরর বিদ্যুৎ ও জ্বালানী উপদেষ্টা ড. তৌফিক ইলাহীর নেতৃত্বে ১৮ সদস্যদের উচ্চ পর্যায়ের একটি দল শুক্রবার সকাল ১০টায় হেলিকপ্টার যোগে প্রকল্প এলাকা এসে পরিদর্শন করেন।

প্রতিনিধি দলের সাথে বিদ্যুৎ ও জ্বালানী প্রতিমন্ত্রী নজরুল হামিদ বিপু, প্রধানমন্ত্রীর মূখ্য সচিব আবুল কালাম আজাদ, নৌ বাহিনীর এডমিরাল মোহাম্মদ নেজাম উদ্দিন, স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের সিনিয়র সচিব ড. মোজাম্মেল হক, পুলিশের মহা পরিচালক আইজিপি শহিদুল হক, সচিব মনোয়ারা ইসলাম, আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান, কোস্ট গার্ডের মহাপরিচালক রিয়ার এডমিরাল আওরঙ্গজেব চৌধুরী, বিদুৎ বিভাগের অতিরিক্ত সচিব মোঃ মাহাবুবুল আলম, অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের অতিরিক্ত সচিব  মোঃ নাজমুল আবেদিন, ওই বিভাগের সহকারী প্রধান মাসুদা রহমান, জাপানের ইন্টারন্যাশনাল জায়কার উচ্চ পদস্থ তিন কর্মকর্তা, জেলা প্রশাসক মোঃ আলী হোসেন, পুলিশ সুপার ড. ইকবাল, জেলা আওয়ামী লীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, মহেশখালী কুতুবদিয়ার সাংসদ আশেক উল্লাহ রফিক,  মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল কালাম, ওসি বাবুল চন্দ্র বনিক, পৌর মেয়র মকছুদ মিয়া, মাতারবাড়ির ইউপি চেয়ারম্যান মাহমুদ উল্লাহসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে এক আলোচনা সভায় মন্ত্রী  বলেন, দ্রুত সময়ে এই প্রকল্পটির কাজ আরও এগিয়ে যাবে। আওয়ামী লীগ সরকারের আমলে মহেশখালীকে একটি আধুনিক ও উন্নয়ন বান্ধব একটি উপজেলা হিসাবে গড়ে তোলা হবে। সরকারের এই উন্নয়নের মহাযজ্ঞে সকলকে আন্তরিকভাবে সহায়তা করার আহ্বান জানান তিনি। আলোচনা সভায় জেলা ও উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ প্রতিনিধি দলকে স্বাগত জানায়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন