আলীকদমে আ.লীগের শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল

fec-image

বান্দরবানের আলীকদমে শান্তি সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা আওয়ামী লীগ।

রবিবার (২৯ অক্টোবর) বিকাল সাড়ে ৩টায় এক শান্তি মিছিল বের হয়ে বাজারের প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে মিলত হয়। পরে আলীকদম উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে সামনে প্রধান সড়কে ঘণ্টাব্যাপী শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি সমাবেশ ও মিছিলে সভাপতিত্ব করেন আলীকদম উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক অংশে থোয়াই মার্মার সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বান্দরবান জেলা পরিষদের সদস্য দুংড়ি মং মার্মা, ৪নং কুরুকপাতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ক্রাত পুং ম্রো, নয়াপড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফোগ্য মার্মা, উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি উইলিয়াম মার্মা ও সাধারণ সম্পাদক জমির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন রুবেল ও সাধারণ সম্পাদক মো.শফিকুল ইসলামসহ প্রমুখ।

এ সময় বিএনপি ও জামায়াত নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, বান্দরবান সম্প্রতির জেলা আলীকদমের মাটি বীর বাহাদুরের ঘাটি। টানা ত্রিশ বছর বাংলাদেশ আওয়ামীলীগ, বীর বাহাদুরের হাত ধরে শেখ হাসিনার দুর্গ হিসেবে গড়ে উঠেছে এই দূর্গম পাহাড়ি জনপদ আলীকদম। এখানে যদি কোন নৈরাজ্য সৃষ্টি করা হয় তাহলে আওমীলীগ রাজপথে থেকে তা প্রতিহত করবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন