আলীকদমে সেনাজোনের উদ্যোগে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ

fec-image

বান্দরবানের আলীকদমে আর্থিক অনুদান ও গরীব, দুস্থ অসহায় পরিবারের মাঝে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছে আলীকদম সেনা জোন।

সোমবার (১৫ জানুয়ারি) সকাল সাড়ে ১০ ঘটিকার সময় সেনা জোনের ব্রিগেড ক্যান্টিন চত্বরে আলীকদম সেনা জোনের কমান্ডার (৩১বীর) লে. কর্নেল শওকাতুল মোনায়েম পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আর্থিক সহায়তা ও শীতবস্ত্র বিতরণ করেন।

আলীকদম সেনা জোনের পক্ষ থেকে এবার ২,৬৪,৩৫২ (দুই লক্ষ চৌষট্টি হাজার তিনশত বায়ান্ন) টাকার নগদ অর্থ প্রদান ও জোন সদরে ২৫০টি এবং ক্যাম্প এলাকায় ১৫০টি (মোট ৪০০) অসহায়, দুস্থ শীতার্ত পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণের পাশাপাশি দরিদ্র এক শিক্ষার্থীকে পড়ালেখার জন্য টেবিল ও চেয়ার প্রদান করা হয়েছে।

অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি আলীকদম সেনা জোন কমান্ডার লে. কর্নেল মো. শওকাতুল মোনায়েম পিএসসি বলেন, এই পার্বত্যাঞ্চলের শান্তি- শৃঙ্খলা রক্ষাসহ এলাকার আর্ত সামাজিক উন্নয়নের সহযোগী হিসেবে আলীকদম সেনা জোন সর্বদাই আপনাদের পাশে ছিল, আছে এবং থাকবে।

তিনি আরও বলেন, সেনা জোনের আওতাধীন দুর্গম পাহাড়ি এলাকার সকল ক্যাম্পগুলোতেও বাড়ি বাড়ি গিয়ে অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে বলে জানান।

দুর্গম পাহাড়ি এলাকাগুলোতে অসহায় মানুষদের জন্য নগদ আর্থিক অনুদান, বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ বিতরণ কার্যক্রমও অব্যাহত থাকবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: বান্দরবান, শীত, শীতবস্ত্র
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন