আলীকদম-পোয়ামুহুরী সড়কে সিএনজি দুর্ঘটনায় আহত ৬

fec-image

বান্দরবানের আলীকদমে সিএনজি অটোরিক্সা দুর্ঘটনায় ৬ জন গুরুতর আহত হয়েছে। শনিবার (২৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬ টায় নির্মাণাধীন আলীকদম-পোয়ামুহুরী সড়কের জানালী পাড়া ১নং ব্রীজ এলাকার বুড়ির দোকানের কাছাকাছি এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের শাহাব উদ্দিনের ছেলে মোঃ রায়হান (২১), জাহাঙ্গীর আলমের ছেলে মোঃ এহছান (২৫), মাশুক এর ছেলে মোঃ আব্দুল্লাহ (১৯), কামাল হোসেন এর ছেলে মোঃ বাপ্পি (১৯), মোঃ আবু তালেব (২২) এবং সিএনজি চালক আলীকদম উপজেলার নয়াপাড়া এলাকার বশির আহামদ এর ছেলে মিরফাত (১৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গাড়ির চালক কোন পেশাদার চালক নয়। তার এক বন্ধুর কাছ থেকে শখের বসে গাড়িটি চালানোর জন্য নেয়। এ সময় পার্শ্ববর্তী চকরিয়া উপজেলা থেকে কয়েকজন তরুণ ওই সিএনজি করে ঘুরতে যায়। ফিরে আসার সময় পাহাড়ি ঢালু রাস্তায় গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়।

আলীকদম হাসপাতালে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ রোমান মিয়া বলেন, দূর্ঘটনায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা মোটামুটি ভাল। তবুও উন্নত চিকিৎসার জন্য তাকেও আমরা অপর ৫জনের সাথে চট্টগ্রাম মেডিকেল কলেজে প্রেরণ করেছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে আলীকদম থানার অফিসার ইনচার্জ কাজী রকিব উদ্দীন বলেন, আমি তাৎক্ষণিক দূর্ঘটনাস্থল পরিদর্শন করেছি। দুর্ঘটনায় পতিত হওয়া সিএনজিটি পুরো দুমড়ে মুচড়ে গেছে। পাহাড়ি ঢালু রাস্তা দিয়ে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি উল্টে গিয়ে এ দূর্ঘটনা ঘটে। আমরা সিএনজি গাড়িটি জব্দ করেছি, গাড়ি নং চট্টগ্রাম-থ ১১-৭৮২৯।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন