‘আল-আকসা অভিযান ইসরাইলের প্রতি পশ্চিমা সমর্থন অকার্যকর করে দিয়েছে’

fec-image

লেবাননের ইসলামি প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহ’র রাজনৈতিক বিভাগের প্রধান ইব্রাহিম আমিন আল সায়িদ বলেছেন, ইহুদিবাদী ইসরাইলের বিরুদ্ধে হামাস এবং গাজা-ভিত্তিক অন্যান্য প্রতিরোধকামী সংগঠনগুলোর বিস্ময়কর ব্যাপক ভিত্তিক হামলা ইসরাইলি সেনাবাহিনী এবং এর বিশাল পশ্চিমা সমর্থনকে অকার্যকর করে দিয়েছে।

ইব্রাহিম আমিন আল-সায়িদ বলেন যে আল-আকসা তুফান অভিযান যথেষ্ট কৌশলগত পরিবর্তন বয়ে এনেছে এবং পশ্চিম এশিয়া অঞ্চলের স্থিতাবস্থা ৭ অক্টোবরের হামলার আগে যা ছিল তা আর আগের মতো নেই। তিনি আরো বলেন অভিযানটি ইহুদিবাদী শাসকগোষ্ঠীর সামরিক যন্ত্র এবং এই অবৈধ সরকার উদারভাবে যে সমস্ত বিদেশী সমর্থন আদায় করছিল তা অকার্যকর করে দিতে পেরেছিল।

হিজবুল্লাহর প্রতি মার্কিন যুক্তরাষ্ট্র এবং তার পশ্চিমা মিত্রদের অবস্থান সম্পর্কে তিনি বলেন যে ওয়াশিংটন এবং তার দলে যারা আছে তারা হিজবুল্লাহ এবং অন্যান্য প্রতিরোধকামী অক্ষকে তাদের নিজস্ব এজেন্ডা বাস্তবায়নের পথে হুমকি হিসাবে দেখে। হিজবুল্লাহর কর্মকর্তা বলেন, “যুক্তরাষ্ট্রের শিকড় অবৈধতার অনেক গভীরে। কারণ এটি জোরপূর্বক নেটিভ আমেরিকানদের ভূমি দখল এবং অধিগ্রহণের মাধ্যমে প্রতিষ্ঠিত হয়েছিল। ইহুদিবাদী ইসরাইলও ফিলিস্তিনি ভূমি দখলের মাধ্যমে তৈরি হয়েছিল। এটি শেষ পর্যন্ত বিলিন হয়ে যাবে এবং ইতিহাস হয়ে যাবে।”

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন