হাফছড়ি ইউনিয়ন মহিলা আ’লীগ সভানেত্রীর গলিত লাশ উদ্ধার

গুইমারা প্রতিনিধি:

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলাধীন হাফছড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগ সভানেত্রীর গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার(২৪ ডিসেম্বর) বিকালে আওয়ামী লীগ সভানেত্রী ফাতেমা বেগমের (৫৫) গলিত লাশ পাতাছড়া ইউনিয়নের মাহবুব নগর সেগুন বাগানে গাছের পাতা দিয়ে লুকানো অবস্থায় পাওয়া যায়।

এলাকার ছোট ছেলেরা বিকালে ক্রিকেট খেলতে গেলে লাশের গন্ধ ও মাছির আওয়াজ শুনে কাছে গিয়ে পঁচা ও গলিত লাশটি দেখে স্থানীয় মুরুব্বীদের খবর দেয়। পরে হাফছড়ি পুলিশ ফাঁড়ির দায়িত্বরত অফিসার ঘটনাস্থলে গিয়ে রামগড় থানাকে বিষয়টি অবগত করলে রামগড় থানার পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য খাগড়াছড়ি মর্গে প্রেরণ করে।

পারিবারিক ও স্থানীয় সূত্র জানায়, এক সপ্তাহ আগে নিজ বাড়ি থেকে বাজারের উদ্দেশ্যে বের হন তিনি। এরপর বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। সেগুন বাগানে পুলিশ কর্তৃক উদ্ধারকৃত লাশটি দেখে নিহত ফাতেমার ছেলে শাহজাহান স্বনাক্ত করেন।

ফাতেমা বেগম গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্য ও হাফছড়ি ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভানেত্রীর দায়িত্বে ছিলেন। এছাড়াও গুইমারা উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ডা. নুরুন নবীর বড় বোন এবং দুই সন্তানের জননী তিনি।

এবিষয়ে রামগড় থানার অফিসার ইনচার্জ তারেক মোহাম্মদ আব্দুল হান্নান বলেন, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন এবং তদন্ত কার্যক্রম চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন