ইউপি নির্বাচন উপলক্ষে গুইমারায় বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত

111-copy

গুইমারা প্রতিনিধি:

ইউপি নির্বাচনকে সামনে রেখে খাগড়াছড়ি জেলার গুইমারাতে বিশেষ আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে গুইমারা উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান।

গুইমারা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পুলিশ সুপার মো্র: মজিদ আলী, খাগড়াছড়ি দক্ষিনাঞ্চলের সহকারী পুলিশ সুপার মো: হুমায়ূন রশিদ, মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো: রায়হানুল হারুন, গুইমারা উপজেলা নির্বাচন অফিসার মো: রিপন হোসেন, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: জোবায়ের হোসেন প্রমূখ।

সভায় গুইমারা, হাফছড়ি ও সিন্দুকছড়ি ইউনিয়নের বর্তমানে চেয়ারম্যান-মেম্বারের পাশাপাশি নির্বাচনে প্রতিদ্বন্ধী প্রার্থীগণ উপস্থিত থেকে নিজেদের মতামত প্রকাশ করেন। এ সময় জেলা প্রশাসক মো: ওয়াহিদুজ্জামান বলেন, আসন্ন গুইমারা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচন যাতে অবাধ, সুস্থ ও শান্তিপূর্ণ পরিবেশে শেষ করা যায় সে ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন তিনি। একই সাথে প্রার্থীগণকে নির্বাচনী আচরণ বিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।

উল্লেখ্য গত ২৩ অক্টোবর গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নের প্রতিদ্বন্ধী প্রার্থীদের আচরণ বিধি লংঘনের দায়ে ১১০ প্রার্থীকে ৫ হাজার টাকা হারে মোট ৫ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে।        আগামী ৩১ অক্টোবর অনুষ্ঠিত হবে গুইমারা উপজেলার ৩টি ইউনিয়নের নির্বাচন। এতে চেয়ারম্যান পদে ১০, ইউপি সদস্য পদে ৮০ এবং সংরক্ষিত মহিলা আসনে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন