ইমো চালু করল এইচডি ভিডিও কল

fec-image

প্রিয়জনের সঙ্গে যোগাযোগ আরও অর্থবহ এবং চমকপ্রদ করতে প্রথমবারের মতো টুকে রেজুলেশনের এইচডি ভিডিও কলিং সুবিধা নিয়ে এসেছে জনপ্রিয় ইনস্ট্যান্ট কমিউনিকেশন প্লাটফর্ম ইমো।

বিশ্বের প্রথম প্ল্যাটফর্ম হিসেবে ব্যবহারকারীদের এই সুবিধা দিচ্ছে ইমো। এখন থেকে ইমো ব্যবহারকারীরা বিশ্বের বিভিন্ন প্রান্তে বসবাসরত নিজেদের বন্ধু, পরিবার ও পরিচিতজনদের সঙ্গে যোগাযোগ করার সময় চমৎকার মানের ভিডিও কলিং সুবিধা উপভোগ করতে পারবেন।

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের জীবনে ভিডিও কলের গুরুত্ব অনেক। পরিবার ও বন্ধুদের সঙ্গে যোগাযোগ স্থাপন অথবা কোনো প্রফেশনাল সেটিংয়ে গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে কথা বলার সময় বাজে মানের ভিডিও (লো পিক্সেল ও নয়েজ সহ ভিডিও) বিব্রতকর পরিস্থিতি তৈরি করতে পারে।

এই সমস্যার সমাধানে ইমোর দক্ষ ইঞ্জিনিয়ারদের (প্রকৌশলী) দল নিয়ে এসেছে টুকে রেজুলেশনের এইচডি ভিডিও কল। এর সাহায্যে ব্যবহারকারীরা সারা বিশ্বে যোগাযোগ স্থাপনের ক্ষেত্রে উন্নততর ভিডিও কলিং অভিজ্ঞতা পাবেন।

ইমো মেসেঞ্জারের বিজনেস ডিরেক্টর মেহরান কবির বলেন, ভিডিও কলের মাধ্যমে প্রিয়জনদের সাথে যোগাযোগ রক্ষা করা এখন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ। তবে মহামারীর কারণে আমাদের সামাজিক, পেশাগত এবং শিক্ষা জীবনে এর প্রয়োজনীয়তা বৃদ্ধি পেয়েছে। মহামারীর পর থেকে অনেক খাতের জন্যই অনলাইন যোগাযোগ অনেক গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। এজন্য, ব্যক্তিগত বা প্রফেশনাল কলের ক্ষেত্রে নয়েজ-ফ্রি ও ভালো মানের ভিডিও কলিং অভিজ্ঞতা অপরিহার্য। এই প্রয়োজনীয়তাকে বিবেচনায় নিয়ে ইমো টুকে রেজুলেশনের এইচডি ভিডিও কলিং সুবিধা নিয়ে এসেছে, যেন আমাদের ব্যবহারকারীরা যোগাযোগের ক্ষেত্রে সবসময় উন্নত মানের অভিজ্ঞতা পেতে পারেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ফিচার, স্মার্টফোন
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন