ঈদগাঁওতে চিকিৎসা সেবার নামে প্রতারণা, বিভিন্ন প্রতিষ্ঠানকে ৩ লক্ষাধিক টাকা জরিমানা

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার ঐতিহ্যবাহী ঈদগাঁও বাজারে বিভিন্ন চিকিৎসা সেবা প্রতিষ্ঠানের বৈধ কাজ পত্র না থাকায় ৩ লক্ষাধিক টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২০ আগস্ট) বিকালে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকারিয়ার নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, লাইসেন্স বিহীন ও অস্ব্যাস্থ্যকর পরিবেশে চিকিৎসা সেবা দেওয়া প্রতিষ্ঠানে বিরুদ্ধে অভিযানে নামে ভ্রাম্যমাণ আদালত। এসময় বাজারের ছাগল বাজার সংলগ্ন ঈদগাঁও ফিজিওথেরাপি সেন্টারকে ৩০ হাজার, একই ভবনের দ্বিতীয় তলায় ডাক্তার দুলালী জান্নাতের ব্যবস্থাপনায় পরিচালিত ঈদগাঁও মা ও শিশু ডায়াগনস্টিক সেন্টারকে ৫০ হাজার , উক্ত টাওয়ারে অবস্থিত হাড় ভাঙ্গা ও জোড়া রোগের চিকিৎসক ডাক্তার বজলুর রহিম (শাহেদ)কে ২৫ হাজার এবং ডিসি সড়কের ডাক্তার আবদুর রহিম আমানি পরিচালিত জমজম হাসপাতালকে ২ লাখ টাকাসহ মোট তিন লাখ পাঁচ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়। অভিযানে বেশ কয়েকটি ফার্মেসি পরিদর্শন করেন ভ্রাম্যমাণ আদালত ।

এ সময় কক্সবাজার সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো. আলী এহসান, স্যানিটারি ইন্সপেক্টর জহর লাল পাল এবং ঈদগাঁও থানার এসআই আব্দুর রহিম, এস আই মিরাজসহ একদল পুলিশ উপস্থিত ছিলেন।

পরে কক্সবাজার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকারিয়া ঈদগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ সদর উপজেলার আরো কিছু প্রতিষ্ঠান পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: জরিমানা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন