ঈদগাঁওতে পৃথক ডাকাতির ঘটনায় এক ডাকাত আটক, অপহৃত ২

fec-image

কক্সবাজারের ঈদগাঁও উপজেলায় পৃথক ডাকাতির ঘটনা সংঘটিত হয়েছে। এতে ডাকাত দলের মারধরে এক ব্যবসায়ী আহত হয়েছে। অপর ঘটনায় জনতা এক ডাকাতকে আটক করেছে।অন্য ঘটনায় দুই পথচারী অপহরণের শিকার হয়েছে বল অভিযোগ পাওয়া গেছে। আটককৃত ডাকাত উপজেলার ঈদগাঁও ইউনিয়নের কালির ছড়া এলাকার বদিউল আলম বলে প্রাথমিকভাবে জানা গেছে এবং পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে।

রবিবার (১৫ জানুয়ারি) রাত ও ভোরে পৃথক এসব ঘটনা ঘটে উপজেলার জালালাবাদ ইউনিয়নের পালাকাটা রেল লাইনের উপর, পার্শ্ববর্তী অপর এলাকা মাইজপাড়া ও অপরটি ঈদগাঁও-ঈদগড় সড়কের ভোমরিয়া ঘোনাস্থ সাততাঁরা ঘোনা নামক স্থানে।

ঈদগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. গোলাম কবির জানান, ঘটনার সংবাদ পেয়েই ঘটনাস্থলে পুলিশ পৌঁছে। জালালাবাদের ঘটনায় ব্যবসায়ী আবদুস সালামকে মারধর করে নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় বলে জানা গেছে ।

অপর ঘটনায় ভোর সাড়ে ৫টার দিকে ২ ব্যক্তি ঈদগড় সড়ক দিয়ে ঈদগাঁও’র দিকে আসছিল। এমন সময় ডাকাতের কবলে পড়ে অপহরণের শিকার হয় বলে অভিযোগ উঠেছে । তাদের উদ্ধারে পুলিশ সম্ভাব্য স্থানে অভিযান চালাচ্ছে। তবে তাদের পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি বলে জানান পুলিশ। পুলিশের প্রাথমিক ধারণা সাম্প্রতিক সময়ে মিয়ানমার থেকে আশঙ্কাজনক হারে বৃদ্ধি পাওয়া গরু পাচারের সাথে অপহরণের শিকার এ দু’জন জড়িত থাকতে পারে।

অপর ঘটনা ঈদগাঁও মাইজপাড়ায় জনতা ধাওয়া করে এক ডাকাতকে আটকের ঘটনা নিশ্চিত হওয়া গেলেও ঐ স্থানে ডাকাতির ঘটনা পুলিশ সূত্রে নিশ্চিত হওয়া যায়নি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: ঈদগাঁও, ডাকাত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন