ঈদ উপলক্ষে নাইক্ষ্যংছড়িতে  দু:স্থদের মাঝে ভিজিএফ চাল বিতরণ

nc-news-vgf-10-09-2016-copy

নাইক্ষ্যংছড়ি প্রতিনিধি:

ঈদু-উল-আযহা উপলক্ষ্যে নাইক্ষ্যংছড়িতে ৩০১৫ হতদরিদ্য পরিবারের মাঝে ১০ কেজি করে ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে। শুক্রবার ও শনিবার পৃথক ভাবে চারটি স্থানে সরকারের দেওয়া এসব চাল বিতরণ করা হয়।

উদ্বোধনী দিনে নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদে চাল বিতরণ করেন সদর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো: ফরিদুল আলম, উপজেলা আওয়ামী লীগ যুগ্ম আহ্বায়ক তসলিম ইকবাল চৌধুরী, সদর ইউপি সদস্য আরেফ উল্লাহ ছুট্টু, জুহুরা বেগম, ২নং ওয়ার্ড ইউপি সদস্য রবিসন বড়ুয়া, প্রেসক্লাব সভাপতি শামীম ইকবাল চৌধুরী, আলী হোসেন, ক্যনু অং চাকসহ বিভিন্ন ওয়ার্ডের সদস্যবৃন্দ।

ইউপি চেয়ারম্যান ফরিদুল আলম জানান, পার্বত্য বিষয়ক প্রতিমন্ত্রী বীর বাহাদুরের ঈদ শুভেচ্ছা সরূপ ভিজিএফের চাল শান্তিপূর্ণ ভাবে বিতরণ চলছে। পার্বত্য এলাকার দুর্গম এলাকার কথা বিবেচনা করে চাকঢালা-আশারতলী, মধ্যম চাকপাড়া ও নাইক্ষ্যংছড়ি সদরে পৃথকভাবে চাল বিতরণ করা হয় বলে তিনি জানান।

নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো: আবিদ হাসান জানান, পবিত্র ঈদুল আযহা উপলক্ষে উপজেলার পাচঁ ইউনিয়নে মোট ১১ হাজার ৬৪৮ জনের মাঝে ১০ কেজি হারে ভিজিএফ চাউল বিতরণ করা হচ্ছে। এর মধ্যে বাইশারীতে ২৬৮৭, ঘুমধুমে ২৭২৯, দোছড়িতে ১৫১৮, সোনাইছড়িতে ১৬৯৭ এবং নাইক্ষ্যংছড়ি সদরে ৩০১৭ জনের মাঝে এসব চল বিতরণ চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন