উখিয়ায় অস্ত্রসহ ৫ রোহিঙ্গা সন্ত্রাসী আটক

fec-image

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে দেশীয় তৈরী অস্ত্রসহ ৫ জন তালিকাভুক্ত সন্ত্রাসীকে আটক করেছে ১৪ এপিবিএন পুলিশের সদস্যরা।

মঙ্গলবার (২২ ফ্রেব্রুয়ারী) দিবাগত রাত আড়াইটার দিকে উখিয়ার ৭নং ক্যাম্পের নৌকার মাঠ পাহাড়ের নিচে থেকে পরিত্যাক্ত অবস্থায় এসব অস্ত্র সহ সন্ত্রাসীদের আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৩টি দা, ২টি রামদাসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন, উখিয়ার ২০ নং ক্যাম্পের মো. আইয়ুবের ছেলে মো. আরাফাত উল্লাহ (২৫), মো. আইয়ুবের ছেলে মো. জোবায়ের (৩১), নুর কবিরের ছেলে নুরুল হাকিম (১৯), ৭নং ক্যাম্পের আলী হোসেনের ছেলে আয়াত উল্লাহ (১৯), ৪ নং ক্যাম্পের মৃত সুলতান আহমদের ছেলে সাবুর হক (৪৭)।

পরবর্তী গ্রেফতারকৃত আসামীদের জব্দকৃত অস্ত্রসহ আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য উখিয়া থানায় সোপর্দ করা হয়েছে।

রোহিঙ্গা ক্যাম্পে কর্মরত ১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক বিষয়টি নিশ্চিত করেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে নৌকার মাঠ পুলিশ ক্যাম্পের সদস্যরা জানতে পারে অস্ত্রসজ্জিত কয়েকজন সন্ত্রাসী ডাকাতি করার উদ্দেশ্যে ৭ নং ক্যাম্প পাহাডের নিচে অবস্থিত পরিত্যাক্ত একটি ঘরে মিলিত হয়েছে । তাৎক্ষণিক ১৪ এপিবিএন পুলিশ সদস্যরা ফোর্স সহ ঘটনাস্থলে অভিযান পরিচালনা করে দেশীয় অস্ত্রসহ তাদের আটক করতে সাক্ষম হয়। তাদের ব্যাপক জিজ্ঞাসাবাদে স্বীকার করে তারা তালিকাভুক্ত এবং চিহ্নিত সন্ত্রাসী সংঘবদ্ধ হয়ে রোহিঙ্গা ক্যাম্প এলাকায় ডাকাতি সহ বিভিন্ন ধরনের অপরাধ কর্মকান্ডের সাথে জড়িত।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন