উখিয়ায় দেশি অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাত আটক

fec-image

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে নিয়োজিত ১৪ এপিবিএনের সদস্যরা ১৭নং ক্যাম্পে অভিযান চালিয়ে ডাকাতির প্রস্তুতিকালে দেশি অস্ত্রসহ ৫ রোহিঙ্গা ডাকাতকে আটক করেছে।

সোমবার ভোর রাতে ক্যাম্প-১৭ এর মেইন ব্লক-এ, সাব ব্লক-এইচ/৯৬ এর দারুছ সালাম মসজিদের পশ্চিম-দক্ষিন পাশ থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, ১৭নং ক্যাম্পের আলী হোছনের ছেলে আব্দুল জব্বার (৪৪)আব্দুল কাদেরের ছেলে মো. রফিক(২৩) ৭ নং ক্যাম্পের বাদশা মিয়ার ছেলে মো. সৈয়দ(২০) একই ক্যাম্পের মফিজুর রহমানের ছেলে আজিজুর রহমান (২৫) ও মতিউর রহমানের ছেলে মো. তৈয়ব(৩২)।

১৪ এপিবিএনের অধিনায়ক নাঈমুল হক জানান, ১৭নং ক্যাম্পে কিছু রোহিঙ্গা দেশীয় অস্ত্র নিয়ে ডাকাতি প্রস্তুতি নিচ্ছে এমন খবরের ভিক্তিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে রোহিঙ্গা ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টাকালে দেশি তৈরি ৪টি রামদাসহ ৫ রোহিঙ্গা ডাকাতকে আটক করা হয়।

এব্যাপারে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ৩৯৯/৪০২ ধারায় মামলা রুজু করা হয়।যার মামলা নং-১৩১, তাং-৩১/০১/২২।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আহম্মদ সনজুর মোরশেদ জানান, রোহিঙ্গা ৫ ডাকাতের বিরুদ্ধে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন