উপজেলা উপ-নির্বাচনে কারচুপি বা অনিয়ম হলে রামু থেকেই সরকার পতনের আন্দোলন শুরু করা হবে- শাহজাহান চৌধুরী

প্রেস বিজ্ঞপ্তি:

কক্সবাজার জেলা বিএনপির সভাপতি ও উখিয়া-টেকনাফ আসনের সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী বলেছেন, রামু উপজেলা চেয়ারম্যান উপ-নির্বাচনে কারচুপি বা অনিয়ম হলে রামু থেকেই সরকার পতনের আন্দোলন শুরু করা হবে। যারা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোট আদায় করার পাঁয়তারা চালায় তারা কখনো উন্নয়ন করতে পারে না। গ্রামে যা উন্নয়ন হয় তা বিএনপির আমলেই হয়। যার উৎকৃষ্ট প্রমান হচ্ছে বিগত বিএনপি সরকারের আমলে গর্জনিয়া-কচ্ছপিয়ার ব্যাপক উন্নয়ন। তাই বিএনপি প্রার্থী মেরাজ আহমেদ মাহিন চৌধুরীকে আনারস প্রতীকে ভোট দিয়ে জয়ী করে আগামীদিনে বৈধ সরকারের মাধ্যমে এলাকায় উন্নয়ন ত্বরান্বিত করতে হবে।

তিনি আরো বলেন, যারা ভয়-ভীতি দেখিয়ে লোকজনকে ভোট কেন্দ্রে না আসতে হুমকী দিচ্ছে তারা বোকার স্বর্গে বাস করছে। বিএনপি এধরনের হুমকী-ধমকীতে মোটেও ভীত নয়। প্রয়োজনে পাল্টা জবাব দেয়া হবে।
সাবেক সংসদ সদস্য শাহজাহান চৌধুরী গতকাল বুধবার (১৭ ডিসেম্বর) বিকালে উপজেলার কচ্ছপিয়া ইউনিয়নের গর্জনিয়া বাজার চত্বরে বিএনপি সমর্থিত উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেরাজ আহমেদ মাহিন চৌধুরীর আনারস প্রতীকের সমর্থনে আয়োজিত বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এতে প্রধান বক্তা ছিলেন, রামু-কক্সবাজার আসনের সাবেক সংসদ সদস্য ও বিএনপি কেন্দ্রিয় কমিটির সদস্য লুৎফুর রহমান কাজল। কচ্ছপিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মৌলানা মোকতার আহমদের সভাপতিত্বে এ পথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উখিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, পেকুয়া উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান মরহুম আহমেদুল হক চৌধুরীর স্ত্রী ও চেয়ারম্যান প্রার্থী মাহিন চৌধুরীর মা আনোয়ারা বেগম, জেলা যুবদলের সাবেক সভাপতি মোকতার আহমদ ও সাধারণ সম্পাদক আশরাফুল হুদা ছিদ্দিকী জামশেদ, রামু উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মাওলা, রামু উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-আহবায়ক ফোরকান আহমদ ও সৈয়দ মোহাম্মদ আবদুস শুক্কুর, রামু উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক আবুল বশর বাবু, উপজেলা বিএনপি নেতা টিপু সুলতান চৌধুরী ও শাহনুর উদ্দিন বাবু, মাহিন চৌধুরীর চাচা আওয়ামীলীগ নেতা আবদুল মালেক চৌধুরী ভুলু, রামু উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. ইদ্রিস সিকদার, নাজির হোসেন মেম্বার, ঈদগড় যুবদল নেতা হেফাজ উদ্দিন মেম্বার, গর্জনিয়া ইউনিয়ন বিএনপি সভাপতি আবদুল আলিম, বিএনপি নেতা মুহিবুল্লাহ চৌধুরী জিল্লু, সাবেক ছাত্রদল নেতা রেজাউল করিম টিপু, ছাত্রদল নেতা কামরুল হাসান সোহেল প্রমূখ।

সমাবেশে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মেরাজ আহমেদ মাহিন চৌধুরী বলেন, জনগন তাঁর বাবাকে ৫ বছরের জন্য নির্বাচিত করেছিলো। কিন্তু নির্বাচিত হওয়ার কয়েক মাসের মধ্যেই তিনি আল্লাহর ডাকে সাড়া দিয়ে চলে যান। বাবার অসমাপ্ত কাজ সম্পন্ন করা আর মানুষের ভালোবাসার প্রতিদান দিতেই তিনি চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। নির্বাচিত হলে সারাজীবন রামুবাসীর সেবায় নিজেকে উৎসর্গ করবেন। সভায় পিতা মরহুম আহমেদুল

হক চৌধুরীর স্মৃতিচারণ করতে গিয়ে মাহিন অশ্রুসজল হয়ে পড়েন। এ সময় উপস্থিত অতিথি ও জনতার মাঝে হৃদয় বিদারক দৃশ্যের অবতারনা হয়। এসব সভায় উপস্থিত হাজারো জনতা দু’হাত তুলে মাহিনকে বিপুল ভোটে নির্বাচিত করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

সভায় গর্জনিয়া ও কচ্ছপিয়া ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতাকর্মী সহ হাজার হাজার জনতা শরিক হন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন