কক্সবাজারে আ.লীগের সম্মেলনে দুই পক্ষে সংঘর্ষ, ছাত্রলীগ নেতা খুন

fec-image

কক্সবাজার সদরের খুরুশকুল ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে এক পক্ষের লোকজনের ছুরিকাঘাতে ফয়সাল উদ্দিন (৩০) নামের ছাত্রলীগের এক নেতা নিহত হয়েছেন।

রোববার (৩ জুলাই) সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনাটি ঘটে।

নিহত ফয়সাল ইউনিয়নের ২ নং ওয়ার্ডের দরগাহের ডেইল সংলগ্ন দক্ষিণ ডেইল পাড়ার লাল মোহাম্মদের ছেলে এবং সদর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্মসাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ কক্সবাজার জেলা শাখার সহ-সভাপতি।

নিহতের লাশ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে রয়েছে পুলিশ। রিপোর্ট লিখাকালে জড়িত কেউ আটক হয়নি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর মডেল থানার ওসি শেখ মুনীর উল গীয়াস।

তিনি বলেন, ঘটনার খবরে পুলিশ পৌঁছানো হয়। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। খুনের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। অভিযান চলছে।

স্থানীয় আওয়ামী লীগের নেতারা জানিয়েছে, সম্মেলনের আগে দুই পক্ষে সংঘর্ষ হয়। খবর পেয়ে থানার একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে। পরিস্থিতি নিযন্ত্রণে ফয়সালকে পুলিশ পাহারায় বাসায় পৌঁছে দেওয়ার পথে গাড়ি থেকে নামিয়ে ছুরিকাঘাত করে আরেক পক্ষ। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অপরাধ, কক্সবাজার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন