কক্সবাজারে ছাত্রলীগের মিছিলকে কেন্দ্র করে গুলি বর্ষণ : ৪ পথচারী আহত

 brush_canvas_texture_Background_BS08060_wallcoo

কক্সবাজার প্রতিনিধি :

কক্সবাজার শহরে অবরোধ বিরোধী ছাত্রলীগের একটি মিছিলকে কেন্দ্র করে গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। এতে ৪ পথচারী আহত হয়েছে। তবে আহতরা ছাত্রলীগের মিছিল থেকে গুলিবর্ষণে তারা আহত হয়েছেন দাবি করলেও ছাত্রলীগ দাবি করেছেন ছাত্রলীগের মিছিলকে লক্ষ্য করে শিবিরের গুলিতে এ পথচারীরা আহত হয়েছেন।
বুধবার বেলা সাড়ে ১২ টার দিকে কক্সবাজার শহরের টেকপাড়াস্থ কালুর দোকান এলাকায় এ গুলি বর্ষণের ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত কক্সবাজার শহরের রুমালিয়ার ছড়া এলাকার ওবাইদুল মান্নানের পুত্র আরিফুর রহমান (২৪), বৈদ্যঘোনা এলাকার নুরুল আমিনের পুত্র মোহাম্মদ আমিন (১৯), নবাব মিয়া (৩০), জহির উদ্দিন (৩৮) কে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কক্সবাজার জেলা ছাত্রলীগের একদল কর্মী অবেরোধ বিরোধী একটি মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান সড়কে প্রদক্ষিণকালে টেকপাড়াস্থ কালু দোকান এলাকায় পৌঁছলে মিছিলের মধ্য থেকে গুলি বর্ষণ শুরু করে। পর পর ৪ রাউন্ড গুলি বর্ষণের ঘটনা ঘটে। এতে ৪ জনকে পথচারী আহত হয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আলী আহমদ জানিয়েছেন, ইউনিট ছাত্রলীগের একদল কর্মী অবরোধ বিরোধী একটি মিছিল বের করে। মিছিলে তিনি ছিলেন না। তবে জেনেছেন মিছিলটি কালু দোকানে পৌঁছলে শিবির ক্যাডাররা গুলি করে। এতে কয়েকজন আহত হয়েছে বলে জানা গেছে।

কক্সবাজার সদর থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, বিষয়টি তিনি খোঁজ-খবর নিচ্ছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন