কক্সবাজারে পিকনিকের বাস-লেগুনা সংঘর্ষে নিহত ৪

fec-image

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকররিয়ায় লেগুনা ও পিকনিকের বাসের মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছেন। একই সঙ্গে ৪ জন আহত হয়েছেন

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে চকরিয়ার উত্তর হারবাংস্থ কলাবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন চিরিঙ্গা হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র।
নিহতরা হলেন- চকরিয়ার হারবাং এলাকার মোস্তাক আহমদের ছেলে রিদোয়ান, সামাজিকপাড়ার মৃত রশিদ আহমদের ছেলে আবু বক্কর, একই এলাকার বাদশা মিয়ার ছেলে জয়নাল ও বত্তাতলী এলাকার মোজাফফরের ছেলে মহিউদ্দিন। তারা সবাই লেগুনার যাত্রী ছিলেন। দিনমজুরের কাজ করার জন্য লোহাগাড়ায় যাচ্ছিলেন।

উপ-পরিদর্শক খোকন কান্তি রুদ্র বলেন, ঢাকার গাজীপুর থেকে ছেড়ে আসা কক্সবাজারগামী পিকনিক বাস ও চকরিয়া থেকে চট্টগ্রামগামী পিকআপের মধ্যে হারবাং কলাবাগান এলাকায় মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই হাইওয়ে পুলিশ ও হারবাং পুলিশ ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থলে ছুটে যায়। এতে ঘটনাস্থলেই ৪ জন যাত্রীর মৃত্যু হয়। বাকি ৪ জন যাত্রীকে উদ্ধার করে প্রথমে চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। মরদেহ উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মর্গে পাঠানো হয়েছে।

“আর সংঘর্ষের পরপরই পিকনিক বাসের চালক পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে পিকনিক বাস ও পিকআপটি জব্দ করা হয়েছে।”

চিরিঙ্গা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক ভূইয়া সাংবাদিকদের জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ চিরিঙ্গা হাইওয়ে থানার হেফাজতে আছে। গাড়ি দুটি আমরা নিয়ে যাওয়ার ব্যবস্থা করছি।

ফায়ার সার্ভিসের সাব-অফিসার সেলিম উদ্দীন বলেন, খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে যাই। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কক্সবাজার, নিহত, পিকনিক
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন