কাউখালীতে গণধর্ষণে বিধ্বস্ত ১১ বছরের শিশু: ধর্ষক মারমা যুবক গ্রেফতার

Kawkhali Rape News pic 16-04-2015

কাউখালী প্রতিনিধি:
রাঙামাটির কাউখালীর কলমপতি ইউনিয়নে ১১ বছরের মারমা শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এতে জড়িত থাকার অভিযোগে পার্শ্ববর্তী ইউনিয়নের মংখ্যচিং মারমা (২৮) কে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গবার রাতে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত ধর্ষক উপজেলার ফটিকছড়ি ইউনিয়নের লেভাপাড়া গ্রামের মৃত চাইলাপ্রু মারমার ছেলে মংখ্যচিং মারমা (২৮)।

পুলিশ জানায়, গত ১২ এপ্রিল (রবিবার) দুপুরে কলমপতি ইউনিয়নে বটতলী এলাকার বাসিন্দা হ্যাপি মারমা (ছদ্মনাম) অজ্ঞাত স্থান থেকে বাড়ী ফেরার পথে বটতলী এলাকা সংলগ্ন খালের পাশে পৌঁছালে একা পেয়ে মংখ্যচিং মারমা ও তার বন্ধু মিলে হ্যাপি মারমাকে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। হ্যাপি রক্তাক্ত অবস্থায় বাড়ী ফিরলে তার মা বিষয়টি জানতে পারে। রক্তাক্ত অবস্থায় হ্যাপী অসুস্থ হয়ে পড়তে দ্রুত তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করেন।

এদিকে ধর্ষণের বিষয়টি এলাকায় জানাজানি হলে, পাড়ার যুবকদের পরামর্শে গত ১৪ এপ্রিল (মঙ্গলবার) ধর্ষক ধর্ষিতার মাকে চিকিৎসার জন্য টাকা দিতে চমেক হাসপাতালে গেলে ধর্ষিতার মা মেডিকেলে অবস্থানরত পুলিশকে বিষয়টি অবগত করে। পুলিশ তৎক্ষনাৎ ধর্ষক মংখ্যচিং মারমাকে গ্রেফতার করে পাঁচলাইশ থানা নিয়ে যায়।

পরে বুধবার বিকেলে অভিযুক্ত ধর্ষককে কাউখালী থানা পুলিশে হস্তান্তর করে। এ বিষয়ে ধর্ষিতার মা বাদী হয়ে বুধবার বিকেলে কাউখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন।

কাউখালী থানার অফিসার ইনচার্জ নিলু কন্তি বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ধর্ষককে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন