কাউখালীতে শিশু ধর্ষণ ও মাকে মারধরের অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা

fec-image

রাঙামাটি কাউখালীতে এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণ ও শিশুর মাকে মারধরের অভিযোগে ধর্ষকসহ ৬ জনকে আসামি করে মামলা করেছে ভিকটিমের মা।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে ভিকটিমের মা বাদী হয়ে কাউখালী থানাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে এ মামলা করেন।

আসামিরা হলো- উপজেলার কলমপতি ইউনিয়নের ডাবুন্যাছড়া এলাকার জাকির হোসেনের ছেলে ধর্ষক তাওহিদ (১৮), মা হাসিনা বেগম (৪০), পিতা জাকির হোসেন (৪৫), নুর জাহান (৩০), মো. আমির হোসেন (২৫), মোছা. গোলাপ নূর (৪৫)।

পুলিশ ও ভিকটিমের মা জানান, স্বামী নিখোঁজ হওয়ার পর ১ বছর আগ থেকে ৩ মেয়েকে নিয়ে বসবাস করে আসছিলেন। ঘটনার দিন ভিকটিকমকে রেখে তিনি বাজার করতে ছেহেরী বাজারে যান। এই সুযোগে প্রতিবেশী তাওহিদ ভিকটিমকে ঘরে একা পেয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ঘটনাটি কাউকে জানালে ভিকটিম ও মাকে মেরে ফেলার হুমকি দেয়। ধর্ষণের পর ঘরের পিছনের দরজা দিয়ে পালানোর সময় এক প্রেতিবেশী দেখে ফেলেন ধর্ষককে। প্রতিবেশী ঘটানাটি অভিযুক্ত তাওহিদের পরিবারকে জানালে পরিবারের লোকজন ভিকটিম থেকে ঘটনাটি জানতে চাইলে ভিকটিম জানান তাকে ধর্ষণ করা হয়েছে। সে মাকে বাজার থেকে আসলে জানাবে, তখন ভিকটিমকে ভয়ভীতি দেখায় এবং মারধর করে চলে যায়। ভিকটিমের মা বাড়িতে আসলে ধর্ষণ ও মারধরের বিষয়টি জানালে পুনরায় ধর্ষকের পরিবার ভিকটিম ও মাকে মারধর করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কাউখালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়।

কাউখালী থানার অফিসার ইনচার্জ পারভেজ আলী জানান, ধর্ষণ ও মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের করেছে ভিকটিমের মা। এর পরিপ্রেক্ষিতে অভিযুক্তদের গ্রেফতার করতে মাঠে নেমেছে পুলিশ। দ্রুত আমরা আসামিদের গ্রেফতার করার চেষ্টা করছি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কাউখালী, ধর্ষণ, মামলা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন