কাউয়ারখোপে প্রার্থী পরিবর্তনের দাবিতে আ.লীগের প্রতিবাদ সমাবেশ

Ramu Pic (1) 23.4

রামু প্রতিনিধি:

কক্সবাজারের রামু উপজেলায় নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। কাউয়ারখোপ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে সদ্য অবসরপ্রাপ্ত ইউনিয়ন পরিষদ সচিব শফিউল আলম নৌকা প্রতীকের প্রার্থী হচ্ছেন। এমন খবরে নৌকা প্রতীকে মনোনয়ন না পাওয়া মোস্তাক আহমদ সমর্থীত কর্মীরা সড়কের দু’পাশে কলাগাছ রোপন করে প্রতীকি প্রতিবাদ ও বিক্ষোভ সমাবশে করেছে।

শুক্রবার সন্ধ্যায় কাউয়ারখোপ ইউনিয়নের আওয়ামী লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের নেতা কর্মীরা এই কর্মসূচি পালন করে। কাউয়ারখোপ বাজারে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হাসান মেম্বার, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নুরুল ইসলাম নাহিদ, ছাত্রলীগ সভাপতি ছানাউল্লাহ বাবুল, বঙ্গবন্ধু সৈনিকলীগের সভাপতি আব্দুর রহিম, শ্রমিকলীগ সভাপতি ওমর ফারুক, তাঁতীলীগ সভাপতি সিরাজুল ইসলাম, সেচ্ছাসেবকলীগ ১নং ওয়ার্ড় সভাপতি আবুল মনছুর প্রমূখ।

কাউয়ারখোপ ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মীর কাশেম জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাউয়ারখোপে নৌকা প্রতীকে দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে শফিউল আলমের নাম শোনা যাচ্ছে। তিনি ইউনিয়ন পরিষদ সচিব হিসেবে সদ্য অবসর নিয়েছেন। তিনি কোন সময়েই আওয়ামী লীগের কর্মী ছিলেন বা আওয়ামী লীগের রাজনীতি করেছেন এমন কোন নজির নাই। তার পিতা একজন মুসলীম লীগের নেতা হিসেবে জাতীয় পার্টির সাথে তার সখ্যতা ছিল বেশী।

শনিবার দুুপুরে কাউয়ারখোপ ইউনিয়নে সরেজমিন পরিদর্শনে গেলে দেখা যায়, রামু-নাইক্ষ্যংছড়ি সড়কের কাউয়ারখোপ বাজার, মইশকুম এলকা, কাউয়ারখোপ-উখিয়ার ঘোনা সড়ক, মনিরঝিল-রামু সড়কের দু’পাশে শত শত কলাগাছ রোপন করা হয়েছে।

আওয়ামী লীগের নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী কাউয়ারখোপ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমদের কর্মীরা এসব কলা গাছ রোপন করেছে বলে জানিয়েছে স্থানীয়রা।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন