কুতুবদিয়ায় স্কুল ছাত্রীকে কুপিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লুট

fec-image

কুতুবদিয়ায় বসতঘরে ডুকে মোনতাহা মনি নামে ৮ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে এলোপাতাড়ি কুপিয়ে টাকা ও স্বর্ণ অলংকার লুটের ঘটনা ঘটেছে।

শুক্রবার (১ সেপ্টেম্বর ) রাত ৮টায় উপজেলার দক্ষিণ ধূরুং ইউনিয়নে মশরফ আলী পাড়ার মোহাম্মদ হাছান আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার রাতে মোহাম্মদ হাছান আলীর স্ত্রী পাশের নলকুপে পানির জন্য গেলে হাছান আলীর ভাই মোহাম্মদ হোছনের ছেলে মোহাম্মদ ফোরকান (২৫) বাড়িতে ডুকে আলমিরা ভেঙে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে যাওয়ার সময় ঘরে পড়তে বসা মোনতাহা দেখে ফেললে তাকে এলোপাতাড়ি কুপিয়ে বাড়ি নির্মাণের জন্য রাখা নগদ ৩ লাখ ৭০ হাজার টাকা ও দুই ভরি স্বর্ণ নিয়ে পালিয়ে যায়।

স্থানীয়রা মোনতাহাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. জয়নব বেগম তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

মোনতাহা মনি পূর্ব ধূরুং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

আহত মোনতাহা মনির বড় ভাই সালাউদ্দিন জানান, আমার পিতাসহ আমরা তিন ভাই বড়ঘোপ হোটেল ব্যবসা করি, বাড়িতে আমার মা ও ছোট বোন থাকে, নতুন বাড়ি নির্মাণ করার জন্য ৩ লাখ ৭০ হাজার টাকা বাড়ির আলমিরাতে ছিল। বাড়িতে টাকা ছিল তা ফোরকান জানতে পারে। আমার মায়ের অনুপস্থিতিতে বাড়িতে ডুকে আমার ছোট বোনকে কুপিয়ে রক্তাক্ত করে টাকা ও স্বর্ণ অলংকার নিয়ে পালিয়ে যায়।

স্থানীয় ইউপি সদস্য তোফায়েল আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোনতাহা মনিকে কুপিয়েছে তার চাচাত ভাই ফোরকান। মেয়েটির অবস্থা আশ্ঙকাজনক তাকে চট্টগ্রামে নিয়ে যাওয়া হচ্ছে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: কুতুবদিয়া, ছাত্রী, টাকা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন