খাগড়াছড়িতে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

fec-image

‘শিক্ষা ধর্ম সম্প্রীতি, মশিগশি প্রকল্পের মূলনীতি’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মন্দিরভিত্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রম এবং হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট খাগড়াছড়ি জেলা শাখার উদ্যোগে জেলার শ্রেষ্ঠ শিক্ষক -শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ উপরক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে মন্দিরভিত্তিক শিক্ষা ও গণশিক্ষা কার্যক্রমের জেলা শাখার প্রকল্প সহকারী সজীব বিশ্বাসর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান।

এ উপলক্ষ্যে আলোচনা সভায় সঞ্চালনা করেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের খাগড়াছড়ির ফিল্ড সুপার ভাইজার জুসাল ত্রিপুরা। আলোচনা সভার পরপরেই শ্রেষ্ঠ শিক্ষক, শ্রেষ্ঠ শিক্ষার্থী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) রুমানা আক্তার, জেলা ইসলামিক ফাউনডেশনের উপ-পরিচালক নাজমুস সাকিব, উপজেলা মশিগশি মনিটরিং কমিটির সদস্য স্বপন ভট্টাচার্য্য, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান নিগার সুলতানা প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন