খাগড়াছড়িতে আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

fec-image

খাগড়াছড়িতে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়।

রবিবার (৯ জুলাই) খাগড়াছড়ি জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে।

সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামান। সভায় পুলিশ সুপারের প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মো. তফিকুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক মুনতাসির জাহান, খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শানে আলম, জেলা পরিষদ সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, খাগড়াছড়ি চেম্বারের সদস্য সুদর্শন দত্তসহ বিভিন্ন উপজেলা নির্বাহী কর্মকর্তা, বিভিন্ন বিভাগীয় প্রধান, সেনাবাহিনী, বিজিবি, আনসার, প্রেসক্লাব প্রতিনিধিসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সভায় জেলার সার্বিক আইন শৃখলা পরিস্থিতিতে সন্তোষ প্রকাশ করে নিত্যপন্যের দাম স্বাভাবিক রাখাতে মনিটরিং কার্যক্রম জোরদার করা, পৌরশহরের মানুষের চলাচলের পথে অবৈধভাবে মালামাল রেখে দখল করে রাখা ফুটপাত দখলমুক্ত করা, টমটম চলাচলে শৃঙ্খলা ফিরিয়ে আনাসহ বিভিন্ন জনগুরুত্বপূর্ণ বিষয়ে সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া সভায় জেলার মানিকছড়িসহ বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পে অগ্রাধিকার ভিত্তিতে বিদ্যুতায়নের ব্যবস্থা করা এবং ক্ষতিগ্রস্ত রাস্তা মেরামত করে চলাচল উপযোগী রাখার জন্য সড়ক বিভাগ ও এলজিইডি কর্তৃপক্ষকে অনুরোধ জানানো হয়।

পরে খাগড়াছড়ি জেলা প্রশাসক মো. সহিদুজ্জামানের সভাপতিত্বে জেলার মানবাধিকার লঙ্ঘন প্রতিরোধ ও সুরক্ষা কমিটি, জেলা চোরাচালান নিরোধ কমিটির সভা অনুষ্ঠিত হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আইনশৃঙ্খলা, খাগড়াছড়ি, সভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন