আলীকদমে জাতীয়তাবাদী শ্রমিকদলের লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত

fec-image

বান্দরবানের আলীকদম উপজেলায় জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে আগামী ১৬ ই জুলাই শ্রমিক দলের চট্রগ্রাম বিভাগীয় সমাবেশ কে সফল করার লক্ষ্য আলীকদম বাজার এলাকায় লিফলেট বিতরণ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৯ জুলাই) বিকাল ৫ টায় জাতীয়তাবাদী শ্রমিক দল আলীকদম উপজেলার সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে জাতীয়তাবাদী শ্রমিকদল আলীকদম উপজেলা শাখার (জেরি গ্রুপ) কর্তৃক আগামী ১৬ই জুলাই শ্রমিক দলের চট্রগ্রাম বিভাগীয় সমাবেশ কে সফল করার লক্ষ্যে আলীকদম বাজারের বিভিন্ন অলিগলিতে লিফলেট বিতরণ শেষে পথ সভা অনুষ্ঠিত হয়।

চট্রগ্রাম বিভাগীয় সমাবেশ সফল করতে লিফলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাচিং প্রু জেরি সাবেক এমপি,ও সদস্য জাতীয় নির্বাহী কমিটি বাংলাদেশ জাতীয়তাবাদী দল।

লিফলেট বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাহাঙ্গীর আলম সাবেক আহব্বায়ক সেচ্ছাসেবক দল বান্দরবান, অধ্যাপক ওসমান গনিসহ সভাপতি,বান্দরবান জেলা বিএনপি, মুজিবুর রশিদ সহ-সভাপতি বিএনপি বান্দরবান, মংক্যানু মার্মা সাধারণ সম্পাদক আলীকদম উপজেলা বিএনপি, আবুল বশর আহ্বায়ক, আলীকদম উপজেলা স্বেচ্ছাসেবক দল,লিটন আহমেদ,সহ-সভাপতি আলীকদম উপজেলা বিএনপি ও সাবেক ভাইস-চেয়ারম্যান আলীকদম উপজেলা পরিষদ, আবু তাহের, সাংগঠনিক সম্পাদক, বান্দরবান জেলা শ্রমিক দলসহ আলীকদম উপজেলা বিএনপির সকল অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পথ সভায় বক্তারা বলেন, এই সরকারের আমলে ব্যাপক হারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, সীমাহীন দুর্নীতি, চট্টগ্রাম বন্দরের নিউমুরিং টার্মিনাল এবং পতেঙ্গা টার্মিনাল বিদেশিদের হাতে তুলে দেওয়ার প্রতিবাদে,সরকারি প্রতিষ্ঠানে আউটসোর্সিং বন্ধ এবং পে-কমিশন ও মজুরি কমিশন ঘোষণার দাবিসহ অবৈধ সরকারের পদত্যাগের দাবিতে শ্রমিক মেহনতি জনতার মহা সমাবেশ সফল করতে নেতাকর্মীদের অনুরোধ করেন।

তিনি আরও বলেন, আগামীতে কেন্দ্র থেকে সরকার পতনের যে কর্মসূচি আসবে সেই কর্মসূচিতে অংশগ্রহণ করার সকলকে অনুরোধ করেন। এছাড়া আগামী ১৬ই জুলাই চট্টগ্রাম বিভাগীয় শ্রমিক দলের সমাবেশকে সফল করার জন্য বান্দরবান জেলার সকল উপজেলা থেকে নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহন করার আহব্বান জানান বক্তারা।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আলীকদম, জাতীয়তাবাদী শ্রমিকদল, পথসভা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন